গোমস্তাপুরে ইমামের লাশ উদ্ধার!

0
61

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের হরিশাপুর গ্রাম থেকে এক ইমামের লাশ উদ্ধার করেছে গোমস্তাপুর থানা পুলিশ। মৃত ইমাম গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের হরিশাপুর গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে ও আড্ডা জামে মসজিদের ইমাম মিজানুর রহমান (৫০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার ভোরে সাহরি খাওয়ার পরে আড্ডা জামে মসজিদে নামায পড়াতে যাচ্ছিলেন ইমাম মিজানুর রহমান। কিন্তু তিনি মসজিদ না গিয়ে একটি গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বুধবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বেলা পৌনে ১১টার দিকে মিজানুরের লাশ উদ্ধার করে থানা পুলিশ।

এব্যাপারে গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ জমিস উদ্দিন জানান, বুধবার বেলা পৌনে ১১টার দিকে উপজেলার পার্বতীপুর থেকে ইউনিয়নের হরিশাপুর গ্রাম থেকে ওই ইমামের লাশ উদ্ধার করা হয়। আমরা স্থানীয় ও পারিবারিক সূত্র থেকে জানতে পেরেছি, পারিবারিকভাবে তিনি দীর্ঘদিন থেকে ধারকর্জ নিয়ে বিপর্যস্ত ছিলেন। তিনি বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে পরিশোধ করতে না পেরে লজ্জা ও অভিমানে তিনি নিজ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

আমরা ঘটনাস্থল থেকে আত্মহত্যার আলামত পেয়েছি। পরিবার থেকে কোন অভিযোগ না থাকায় এবং স্থানীয় জন প্রতিনিধিদের আবেদনের প্রেক্ষিতে ময়নতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here