সিলেট মহানগর বিএনপির ইফতার সামগ্রী বিতরণ

0
18
সিলেট প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন-বিশ্বের বুকে বাংলাদেশকে স্বাধীন সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠায় শহীদ জিয়া ছিলেন মহানায়কের ভূমিকায়। কালুরঘাট বেতার কেন্দ্র থেকে তাঁর কণ্ঠের মহান স্বাধীনতার ঘোষনায় মুক্তিকামী জনতা মুক্তিযুদ্ধে ঝাপিঁয়ে পড়েছিল। দেশ ও জাতির চরম ক্রান্তিলগ্নে দেশ পরিচালনায় নেতৃত্বে এসে শহীদ জিয়া হয়ে উঠেছিলেন একজন সফল রাষ্ট্রনায়ক।
তিনি বলেন, শহীদ জিয়ার আদর্শকে বুকে ধারণ করে এবং তাঁর জীবন থেকে শিক্ষা নিয়ে সুশাসণ প্রতিষ্ঠা ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধভাবে ঝাপিঁয়ে পড়তে হবে।
তিনি বৃহস্পতিবার সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপি ঘোষিত দুই দিনব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে শেষ দিনে নগরীর শাহী ঈদগাহ পয়েন্টে অসহায় দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
মহানগর বিএনপির সহ-সভাপতি মো: ইসরাইল মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুকের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত্ চৌধুরী সাদেক, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি জিয়াউল গনি আরেফিন জিল্লুর, সহ-সভাপতি প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদী, জেলা সহ-সভাপতি শাহজামাল নুরুল হুদা, মহানগর যুগ্ম সাধারণ মাহবুব কাদির শাহী।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- যুবদল নেতা নজিবুর রহমান নজিব, মো: কামাল মিয়া, বিএনপি নেতা আমিনুর রহমান খোকন, লুৎফুর রহমান, মো: ইনাম মাহমুদ, জামিল আহমদ, কয়েস আহমদ, মামুন আহমদ মিন্টু, আসাদুজ্জামান শহীদ, জেহিন আহমদ, নাজির আহমদ, ওদুদ আহমদ, সজিবুর রহমান রুবেল, সায়েল আহমদ নয়ন, শাকিল আহমদ, হাসান আহমদ রাসেল, হুমায়ুন তালুকদার, জুবের আহমদ, আব্দুল গণি, আমির আলী ও নাসির আহমেদ প্রমুখ।
শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন ছাত্রদল নেতা রায়হান আহমদ।
#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here