‘তামাক করে হৃৎপিন্ডের ক্ষয়, স্বাস্থ্য কে ভালবাসি, তামাককে নয়’

0
89

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ‘তামাক করে হৃৎপিন্ডের ক্ষয়, স্বাস্থ্য কে ভালবাসি, তামাককে নয়’ প্রতিপাদ্য নিয়ে ঝিনাইদহে বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত হয়েছে। সিভিল সার্জন অফিসের আয়োজনে বৃহস্পতিবার সকালে সিভিল সার্জন কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সিভিল সার্জনের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। সিভিল সার্জন ডা: রাশেদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান।

এসময় আরও উপস্থিত ছিলেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোকছেদুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার শেখ আকতারুজ্জামান, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক জি এম আব্দুর রউফ, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: আইয়ুব আলী, পদ্মা সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক হাবিবুর রহমান, শেল্টার সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক রোমেনা বেগম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা: প্রসেনজিৎ বিশ্বাস পার্থ। আলোচনা সভায় বক্তারা তামাকের ক্ষতিকারক দিন তুলে ধরার পাশাপাশি তামাক পরিহারের জন্য সকলকে আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here