শেখ হাসিনা এতিমদের নিজের সন্তানের মতো ভালবাসেন : বাহাদুর বেপারী

0
24

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর-৩ (ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারী বলেছেন, শেখ হাসিনা এতিমদের নিজের সন্তানের মতো ভালবাসেন। বিশ্বব্যাপী শরণার্থী সমস্যা সমাধানের আলোকবর্তিকা হিসেবে উদ্ভাসিত হয়েছেন তিনি।

এছাড়াও মিয়ানমার থেকে নির্যাতনের শিকার হয়ে পালিয়ে আসা প্রায় লাখ লাখ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বিশ্বে প্রশংসিত ব্যক্তিত্বে পরিণত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিজ দেশ থেকে বিতারিত ওই রোহিঙ্গাদের পরম মমতায় বুকে টেনে নিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। তাদের ভরন পোষণেরও দায়িত্ব নিচ্ছে শেখ হাসিনার সরকার। রোহিঙ্গাদের ফিরিয়ে নেওয়া এবং সুরক্ষা নিশ্চিত করতে জাতিসংঘে ৫ দফা প্রস্তাব দিয়েছেন। তাঁর উদারতা ও মানবকিতার জন্য বিশ্বের শক্তিশালী গণমাধ্যমগুলোও জননেত্রী শেখ হাসিনার উদারতাকে মাদার অব হিউম্যানিটি উপাধি দিয়েছেন। রোহিঙ্গারাও তাদের ভালোবাসার নিদর্শন দিচ্ছেন ভিন্নভাবে। নবজাতক শিশুর নাম রাখছেন বঙ্গবন্ধু, জয় বাংলা ও শেখ হাসিনা। তিনি শান্তির প্রতিক।

তিনি আরও বলেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলাম কখনোই জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদককে সমর্থন করে না। আর শেখ হাসিনা ইসলাম প্রসারের জন্য নানা ধরনের পদক্ষেপ করেছে। এজন্য এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এতে অংশগ্রহণ করেন, শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম, ডামুড্যা উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ভিপি বোরহান উদ্দিন, সাবেক ছাত্রনেতা আরজু মীর, আসাদুজ্জামান হিরন, মনসুর আজাদ হান্নান, আসাদুজ্জামান আদিল, শিশু ছৈয়াল, খন্দকার শওকত আলম নিপু, অন্তু প্রমূখ।

এর আগে ছাত্রলীগ নেতা আল আমিন চাকলাদারের বাবা মরহুম মোশাররফ চাকলাদারের রুহের মাগফিরাত কামনায় দোয়ায় অংশ নেন বাহাদুর বেপারী।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here