চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আলোচনা ও ইফতার

0
79

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে এই আলোচনা সভা ও ইফতার মাহফিল হয়।

জেলা বিএনপির সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম টিপু’র সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভাপতি মোবিনুর রহমান মবিন মিয়া, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম তুহিন, সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা আনোয়ারুল ইসলাম।

উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও নাচোল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম মাজিদুল হক, জেলা কৃষকদলের সভাপতি তৌহিদ আহমেদ, বিএনপি নেতা বেলাল-ই-বাকী ইদ্রিসীসহ জেলা ও উপজেলা বিএনপির বিভিন্নস্তরের নেতাকর্মী ও বিএনপির অংগ সংগঠনের বিভিন্নস্তরের নেতাকর্মীরা।

আলোচনা সভায় বক্তারা সরকারের বিভিন্ন কর্মকান্ডের সমালোচনা করেন এবং বিরোধীদলের নেতা-কর্মীদের উপর মামলা-হামলা বন্ধের জোর দাবী জানান। বক্তারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দ্রুত মুক্তির দাবী জানান। শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারিরিক স্বুস্থতা কামনা ও মুক্তি এবং দেশের মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here