কোচের জামাই হওয়ার যোগ্যতা অর্জন করো: ল্যাঙ্গার

0
122

অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের চরিত্র নিয়ে চারদিকে যখন আলোচনা, তখন তাদের ভালো হওয়ার একটা সীমা নির্ধারণ করে দিয়েছেন গিলক্রিস্ট। তিনি বলছেন, ক্রিকেটারদের এমন চরিত্রের অধিকারী হওয়া উচিত যাতে তারা জ্যাস্টিন ল্যাঙ্গারের এক মেয়েকে বিয়ে করতে পারে!

অস্ট্রেলিয়ান ক্রিকেট এখন একটা পালা বদলের ভেতর দিয়ে যাচ্ছে। নিয়মিত অধিনায়ক, সহঅধিনায়ক বল টেম্পারিং করে নিষিদ্ধ হয়েছেন। কোচ লেহম্যান পদত্যাগ করার পর নতুন কোচ হিসেবে দায়িত্ব পেয়েছেন ল্যাঙ্গার।

অস্ট্রেলিয়ান ক্রিকেটে ল্যাঙ্গার একজন পরিচ্ছন্ন মানুষ হিসেবে পরিচিত। দায়িত্ব নিয়ে দলের ভেতর সেই পরিচ্ছন্ন মনোভাব ছড়িয়ে দেয়ার চেষ্টা করছেন।

কিংবদন্তি উইকেটরক্ষক-ব্যাটসম্যান অ্যাডাম গিলক্রিস্ট ফক্স স্পোর্টসের ‘ব্যাক পেজ লাইভ’ অনুষ্ঠানে অস্ট্রেলিয়ান ক্রিকেটের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে কথা বলেন। সেখানেই রসিকতার ছেলে ক্রিকেটারদের ‘জামাই হওয়ার মতো’ চরিত্রের অধিকারী হওয়ার পরামর্শ দেন।

‘আপনারা জানেন ল্যাঙ্গার ক্রিকেটারদের কাছ থেকে সততা চায়। আসলে আমি শুনেছি সে ক্রিকেটারদের ততটুকু ভালো হতে বলেছে, যতটুকু হলে তার জামাই হওয়া যাবে,’ গিলক্রিস্ট হাসতে হাসতে বলেন, ‘তার চার মেয়ে। সুতারং সব কিছু নির্বাচনী পর্যায়ে রয়েছে।’

#বাংলাটপনিউজ/আরিফ