সোশাল মিডিয়ায় সমালোচনার শিকার আমির

0
115

বলিউডে ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলে খ্যাতি আছে তার। অভিনয়ের বাইরেও নানা সামাজিক উন্নয়নমূলক কাজ করে হয়েছেন বেশ প্রশংসিত। স্বপ্নেও হয়তো এই আমির খান ভাবেননি যে কোনো কাজের জন্য সোশাল মিডিয়ায় তাকে পড়তে হবে কট্টর সমালোচনায়!

হ্যাঁ। সোশাল মিডিয়ায় বেশ সমালোচনার শিকার হলেন আমির খান। না, কোনো নেতিবাচক কাজের জন্য নয়, বরং সোশাল মিডিয়ায় পরিবারের সঙ্গে কিছু ছবি পোস্ট করেছিলেন তিনি। তারমধ্যে একটি ছবি তার মেয়ে ইরা খানের সঙ্গে। যা নিয়ে ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে আমিরকে রীতিমত ধুয়ে দিচ্ছেন নেটিজেনরা।

বলিউডে সব সময় বিতর্ককে পাশ কাটিয়ে চলেন আমির খান। তার বিরুদ্ধে কখনো কোনো ধরনের স্ক্যান্ডাল শোনা যায়নি। অথচ নিজের মেয়ের সঙ্গে একটি ছবিকে কেন্দ্র করে তাকে শুনতে হচ্ছে অকথ্য ভাষা।

মূলত পরিবারের সঙ্গে বেশ কয়েকটি ছবি দেন আমির। তারমধ্যে একটি ছবিতে দেখা যায় মেয়ে ইরার সঙ্গে খুনসুটি করছেন তিনি। আর এই ছবিতে ঝাঁপিয়ে পড়েছেন বেশকিছু কট্টর মুসলিম। যারা এ ছবিকে ইসলাম পরিপন্থি এবং রমজানে বাবা-মেয়ের এমন ছবি কেনো দেয়া হলো তারও জবাব চান। বাজে ভাষায় আমিরকে নিন্দা ছাড়াও ছবিটিতে রীতিমত যৌন বিকৃতির রঙ চড়ানো হয়েছে। সোশাল মিডিয়ায় এই ছবিটি নিয়ে অনেকে ট্রলও শুরু করে দিয়েছেন।

তবে সমালোচকদের এহেন কাণ্ডের কোনো উত্তর দেননি আমির। বরং এমন কট্টর সমালোচকদের পাশাপাশি আমিরের পক্ষ নিয়েও দাঁড়িয়ে গেছে বেশকিছু ভক্ত অনুরাগী।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here