সুবিধা বঞ্চিত শিশুদের ঈদ সামগ্রী দিচ্ছেন অনন্ত-বর্ষা

0
159

চলচ্চিত্রের বাইরে সবসময় অসহায়দের সহায় হয়েছেন চিত্রনায়ক, প্রযোজক অনন্ত জলিল ও তার স্ত্রী বর্ষা। কদিন আগে রাজধানীতে গাড়ির ধাক্কায় হাত হারিয়ে নিহত রাজীবের দুই ভাইয়ের দায়িত্ব নিয়ে দেশব্যাপী প্রশংসায় ভেসেছিলেন অনন্ত জলিল।

এই অভিনেতা এবার নিয়েছেন নতুন উদ্যোগ। প্রচেষ্টা ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত হয়ে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করতে যাচ্ছেন অনন্ত-বর্ষা।

জুনের প্রথম দিনেই রাজধানীর ধানমন্ডি ভিক্টোরিয়া কনভেনশন হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রচেষ্টার সবচেয়ে বড় মিলন মেলা ‘প্রচেষ্টা ঈদ উৎসব ২০১৮’। সেখানে প্রধান অতিথি হিসবে উপস্থিত থাকবেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা।

সেখানে জনপ্রিয় এই জুটি শিশুদের ঈদের নতুন জামা কাপড়, চিনি, সেমাই, চাল, দুধ, মেহেদী সহ আরো অনেক কিছু দেবেন।

সুবিধা বঞ্চিত ওইসব শিশুদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত থাকেবন প্রাইম এশিয়া ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর জনাব আব্দুল হান্নান চৌধুরী, মিডিয়া ব্যক্তিত্ব আব্দুন নূর তুষার, আরিফ আর হোসাইন, লেখক সাদাত হোসেন। গীতিকার রবিউল ইসলাম জীবন, সংগীত শিল্পি তানজীব সারোয়ার প্রমুখ।

প্রচেষ্টা ফাউন্ডেশন বর্তমান বাংলাদেশে খুবই সুপরিচিত একটি সংগঠনের নাম। এটি সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা নিয়ে কাজ করে আসছে গত ৫ বছর ধরে। ১লা ফেব্রুয়ারি যাত্রা শুরু করে প্রচেষ্টা ফাউন্ডেশনের।

#বাংলাটপনিউজ/আরিফ