ঐক্যবদ্ধ আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: বাহাদুর বেপারী

0
140

শরীয়তপুর-৩ (ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারী বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। শনিবার দুপুরে শরীয়তপুরে জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সভা শেষে গনসংযোগকালে তিনি এসব কথা বলেন।

এসময় তাঁর সঙ্গে ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারন সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি ফজলুর রহমান ঢালী, যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট মির্জা হযরত আলী, নুরুল আমিন কোতোয়াল, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান আকন্দ উজ্জল, আবদুর রাজ্জাক পিন্টু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু, সাংস্কৃতিক সম্পাদক সফিকুল ইসলাম রাড়ী, সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম, সদস্য জাকির হোসেন দুলাল, সাবেক ছাত্রনেতা জাকির হোসেন সুমন, আসাদুজ্জামান আদিল, শওকত আলম নিপু, আবদুল্লাহ আল মামুন প্রমূখ।