দরিদ্র-অসহায় ও ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার -এমপি গোলাম রাব্বানী

0
75

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম রাব্বানী বলেছেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। আওয়ামীলীগ সরকার দারিদ্র বিমোচন সরকার। দেশের দরিদ্র-অসহায় ও ক্ষতিগ্রস্থদের পূনর্বাসনের জন্য কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

আওয়ামীলীগ সরকার কথা নয়, কাজে বিশ্বাসী। তাই সরকার দেশের প্রত্যন্তঅঞ্চলে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহনের মাধ্যমে সহযোগিতা করছেন। তিনি শনিবার দুপুরে কানসাট পুখুরিয়াস্থ বাসভবন চত্বরে দাইপুখুরিয়া ইউনিয়নে সাম্প্রতিক কালবৈশাখি ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আগামীতে এই আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও সহায়তার ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় নিয়ে আসার আহবান জানান। সাংসদ গোলাম রাব্বানী বলেন, এলাকার উন্নয়ন করতে হলে আগামী নির্বাচনে আবারো নৌকা প্রতীকে ভোট দেয়া ছাড়া বিকল্প নেয়। শুধু তাই নয়, আপনাদের বিপদের সময় যে নেতা সব সময় পাশে থাকেন। সেই নেতাকে আপনাদের ধরে রাখতে হবে।

শিবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার শফিকুল ইসলামের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা প্রকল্প বাসবায়ন অফিসার আরিফুল ইসলাম, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি একেএম আজমল হক বাদশা। এসময় দাইপুখুরিয়া ইউনিয়নের কামালপুর, ইংলিশ, কর্ণাখালি, দৌলতপুর, মির্জাপুর এলাকার প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ ১ হাজার পরিবারকে ২০কেজি করে চাউল তুলে দেয়া হয়।

এছাড়া আমাগীতে ওই ক্ষতিগ্রস্থ ১ হাজার পরিবারকে পুনর্বাসনের জন্য ঢেউটিন ও আর্থিক সহায়তা দেয়া হবে বলে সভায় জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here