ঝিনাইদহের হাটগোপালপুর মর্নিংসান কিন্ডার গার্টেন স্কুলে ইসলামিক লিজেন্ড কম্পিটিশন

0
40
All-focus


ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর মর্নিংসান কিন্ডার গার্টেন স্কুলে ইসলামিক লিজেন্ড কম্পিটিশন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে মাহে রমজান কে স্বাগত জানিয়ে মর্নিংসান কিন্ডার গার্টেন স্কুলে টিভির অনুষ্ঠানের আদলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার বিষয় ছিল কোরআন তেলোয়াত , ইসলামী সংগীত ও ইসলামী জ্ঞান। প্রতিযোগীতায় লিজেন্ড-১ হয় ২য় শ্রেণির ছাত্রী তাহিয়া তাবাচ্ছুম মৌমি, লিজেন্ড-২ হয় ৪র্থ শ্রেণির ছাত্র আরাফাত সৈকত এবং লিজেন্ড-৩ হয় ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী তামান্না খাতুন।

প্রতিযোগিতা শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটগোপালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউসুল আলী। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন লৌহজঙ্গা জামে মসজিদের খতিব মাওলানা আব্দুর রাজ্জাক, হাটগোপালপুর কলেজ পাড়া জামে মসজিদের খতিব মাওলানা মোঃ মনিরুজ্জামান, মর্নিংসান কিন্ডার গার্টেন স্কুলের পরিচালক মুন্সী মাসুদ পারভেজ। উপস্থাপনা করেন হাসান আল ইমাম সুমন।

কে.পি বসু ডিবটিং এন্ড কালচারাল অর্গানাইজেশনের উদ্যোগে কম্পিটিশনটি অনুষ্ঠিত হয়। এই অর্গানাইজেশনটি মর্নিংসান কিন্ডার গার্টেন স্কুলের একটি সহযোগী প্রতিষ্ঠান। এদের লক্ষ্য উদ্দেশ্য হলো মর্নিংসান সহ হাটগোপালপুরের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন ধরনের প্রতিযোগীতা করে শিক্ষার্থীদের মেধার বিকাশ ঘটানো। আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here