নারায়ণগঞ্জ বন্দরে গৃহবধূ সানজিদা তার সন্তান নিখোঁজ

0
90

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দরে গৃহবধূ সানজিদা আক্তার তার সন্তানকে নিয়ে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ীতে ফিরে আসেনি। গত ৩১ মে বৃহস্পতিবার দুপুর বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। বহু স্থানে খোজাখুজি করে গৃহবধূ সানজিদা ও তার অবুঝ সন্তান জুনায়েদের কোন হদিস না পেয়ে এ ঘটনায় তার স্বামী সবুজ মিয়া শনিবার দুপুরে বন্দর থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করেন।

জানা গেছে, ১০ বছর পূর্বে কুমিল্লা জেলার দাউদকান্দী থানার পিপইয়াকান্দী এলাকার সিরাজ মিয়ার ছেলে সবুজ মিয়ার সাথে বন্দর উপজেলার মনারবাড়ী এলাকার আব্দুল বাতেন মিয়ার মেয়ে সানজিদা আক্তার ইসলামি শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে জুনায়েদ নামে একটি পুত্র সন্তান আসে। জিবীকার তাগিদে স্বামী সবুজ প্রতিদিনের মত গত ৩১ মে বৃহস্পতিবার সকালে কাজে বের হয়। পরে গৃহবধূ সানজিদা ওই দিন দুপুর ১টায় পুত্র সন্তান জুনায়েদ নিয়ে বাড়ী থেকে বের হয়ে আর বাড়ীতে ফিরে আসনি।

স্ত্রী নিখোঁজ ঘটনার ২ দিন অতিবাহিত হওয়ার পর এ ব্যাপারে স্বামী সবুজ মিয়া বাদী হয়ে বন্দর থানায় জিডি এন্ট্রি করেছেন। জিডি পেয়ে বন্দর থানা পুলিশ গৃহবধূ সানজিদা ও তার সন্তানকে উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে।