শুবমান গিলেই মজেছেন সুহানা !

0
94

তারকা খ্যাতি অর্জন করা বাবা-মার সন্তানরাও যেন একেকজন তারকা। কী করছেন, কোথায় পড়ছেন, কার সঙ্গে ঘুরছেন, কীভাবেই বা কাটছে তাদের জীবন – এসব নিয়ে বরাবরই সংবাদ শিরোনামে ওঠে আসেন তারা। আর সেই সন্তান যদি হয় বলিউডের বাদশা খ্যাত শাহরুখ খানের কন্যা সুহানা খান, তাহলে তো কথাই নেই!

কদিন আগেই ১৮ বছরে পা রাখা সুহানা ইতোমধ্যে গণমাধ্যমে আলাদা জায়গা করে নিয়েছেন। বন্ধু-বান্ধবের সঙ্গে ঘুরতে বেড়ানো, বলিউডের কোন পার্টি কিংবা বাবার সঙ্গে গ্যালারিতে বসে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে গলা ফাটানো – এসব কারণেই এতদিন শাহরুখকন্যা ওঠে এসেছেন শিরোনামে।

অবশ্য এবার সুহানা খবর হলেন একটু ভিন্ন কারণেই। ভারতীয় সংবাদমাধ্যম আরভিসিজের প্রতিবেদন অনুযায়ী, এই অষ্টাদশী সুন্দরী মজে রয়েছেন এক ভারতীয় ক্রিকেটারে। আর সেই ক্রিকেটার আর কেউ নন, সুহানার বাবার দল কেকেআরেরই উদীয়মান তারকা ক্রিকেটার। যাকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরে প্রথমবারের মতো দলে ভিড়িয়েছে কলকাতা।

সেই ক্রিকেটারের নাম – শুবমান গিল। অনূর্ধ্ব-১৯ দলের হয়ে দ্যুতি ছড়ানো এই ক্রিকেটার আইপিএলের সর্বশেষ আসরে কেকেআরেরও হয়ে তাক লাগিয়ে দিয়েছেন। ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, এই শুবমান গিলেই মজেছেন সুহানা। শুধু তাই নয়, প্রায় দিনই খেলা শেষে মাঠে নেমে শুবমানের সঙ্গে আলাপচারিতায় মগ্ন থাকতে দেখা গেছে তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here