আর্থিক সহযোগিতা দিলেন বেবী-সিএনজি মালিক-শ্রমিক সংগঠন

0
164

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ বন্দরে সড়ক দূঘটনায় আহত প্রতিরানীকে চিকিৎসার জন্য নগদ ৪৮ হাজার টাকা আর্থিক সহযোগিতা দিলেন বন্দর থানা বেবী-সিএনজি মালিক ও শ্রমিক সংগঠন। ২জুন শনিবার রাত ৯টায় বন্দর ১নং খেয়াঘাট সংলগ্ন কল্পনা খান মার্কেট খান মাসুদের নিজস্ব কার্যালয়ে এ অনুদান প্রদান করা হয়। আহত প্রতিরানীর পক্ষে অনুদানের টাকা গ্রহণ করেন তাঁর চাচাশশুর তরুণ বাবু ও স্বামী সুমন। জানাগেছে, থানার সালেহ নগর এলাকার হেলু মিয়ার ভাড়াটিয়া প্রতিরানী গত ২৯ এপ্রিল বন্দর রেল লাইন সড়কে সিএনজির ধাক্যায় কোমড়ে মারাত্মকভাবে আহত হন।

এসময় সিএনজি চালক ও পথচারীদের সহযোগিতায় আহতকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩শ‘শয্যা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা রেফার করে। পরে ঢাকার একটি হাসপাতালে প্রতিরানীকে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আহতের কোমড়ে হাড় ভেঙে গেছে বলে জানায়। এবং তাকে সুস্থ করতে প্রায় ৬০ থেকে ৭০হাজার টাকা লাগবে। যা সেলুনে চাকরিরত স্বামী সুমনের একার পক্ষে এতো টাকা যোগাড় করা সম্ভব নয়।

এখবর পেয়ে মানবিক দিক বিবেচনা করে দূর্ঘটনায় আহত প্রতিরানীর পরিবারের পাশে দাঁড়ায় বন্দর থানা বেবী-সিএনজি মালিক-শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ। তৎকালনি শ্রমিক সমিতির সভাপতি খান মাসুদ ও মালিক সমিতির সভাপতি হাবিব আল মুজাহিদ দুলালের মধ্যস্থতায় আহতের চিকিৎসার ব্যয় হিসেবে ৪৮হাজার টাকা অনুদানের ঘেষণা করেন। ঘোষণা অনুযায়ী শনিবার ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের হাতে অনুদানের পুরো টাকা বুঝিয়ে দেন সংগঠনের নেতৃবৃন্দ।