যুবলীগের কনট্রিবিউশন নির্বাচনী ক্যাম্পেইনে নতুন ডাইমেনশন যুক্ত করেছে- ওবায়দুল কাদের

0
57

যুবলীগের কনট্রিবিউশন আমাদের নির্বাচনী ক্যাম্পেইনে নতুন ডাইমেনশন যুক্ত করেছে দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নেক্সট ইলেকশন হবে গাজীপুরে। উন্নয়ন-অর্জনের যে ধারা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আজকে চলছে, যার সুফল গাজীপুরবাসী অলরেডি পেয়েছে ও পাচ্ছে। গাজীপুরের মানুষ গতবার যে ভুল করেছে, সেই ভুলের পুনরাবৃত্তি এবার করতে চায় না। আমরা আশাবাদী গাজীপুরেও আমাদের প্রার্থী বিজয়ী হবে, নৌকা বিজয়ী হবে। এই বিজয়ের ধারা সেমিফাইনাল পর্যন্ত অব্যাহত থাকবে। এরপরে আরও তিনটি সিটি কর্পোরেশন নির্বাচন আসছে। সিলেট, রাজশাহী ও বরিশালে।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘রিজভী আহমেদের কথার জবাব আমি দেবো না। আমি জবাব দেবো তার উপরে কেউ বললে? ওর (রিজভী) জন্য হাছান আছে। আমাকে যা বলে বলুক, জবাব দেবে হাছান। আমাকে সবসময় সে বলে, সে বলতে থাকুক। আমি কিছু বলবো না। আমি তাকে কিছুই বলবো না।’ রোববার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল শেষে এক আলোচনায় তিনি এ কথা বলেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর আয়োজন করে।

ইফতার শেষে গাজীপুর সিটি কর্পোরেশনে নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে যুবলীগ কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে টিমের তালিকা ওবায়দুল কাদেরের কাছে হস্তান্তর করা হয়। যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্ব ও যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি আলোচনা পরিচালনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here