খাদ্য গুদাম থেকে চাল আত্মসাত, ৩ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা !

0
59

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দরে সিএসডি খাদ্য গুদাম থেকে ৯৯.৮৮০ মেট্রিক টন আমন চাল উত্তেলন করে আত্মসাতের ঘটনায় দুদকের মামলা। এ ব্যাপারে র্দূনীতি দমন কমিশনের উপ-পরিচালক একরামুর রেজা বাদী হয়ে মঙ্গলবার সকালে ৩ জনকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ১১(৬)১৮ ধারা- ৪০৯/ ৪২০/ ১০৯ দঃবিঃ।

মামলার আসামীরা হলো, নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ২৯ নং ওয়ার্ডস্থ পাঠানটুলি ওয়ার্নস রোড এলাকার সামছুদ্দিন প্রধানের ছেলে লৌহজং মুজিবনগর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ের কর্মকর্তা শহীদুল ইসলাম ও ২৪৬ বি দক্ষিন কাজলা নয়ানগর যাত্রাবাড়ী ঢাকা এলাকার ইদ্রিসুর রহমানের ছেলে সহকারী উপ-খাদ্য পরিদর্শক জাকির হোসেন এবং চাঁদপুর জেলার মতলব থানার বালুচর এলাকার গোলাম হোসেনের ছেলে খাদ্য পরিদর্শক ও ব্লক পরিদর্শক আরিফ আহাম্মেদ।

জানা গেছে, বন্দরে সিএসডিতে চাকুরি করা কালিন উল্লেখিত আসামীরা পরষ্পর যোগসাজসে আর্থিক লাভবান হওয়ার জন্য নারায়ণগঞ্জ সিএসডি ৮ নং গুদামের ৩৮ নং খামাল থেকে ৯৯.৮৮গ মেট্রিকটন আমন চাল সরিয়ে তদস্থলে খাদ্য অধিদপ্তরের সরবরাহকৃত চালের চেয়ে নী¤œমানের (গুটি স্বর্ণা) লাং রং এর ৯৯.১০৫ মেট্রিক টন চাল গুদামের সংরক্ষন করে রাষ্ট্রের ২ কোটি ১৫ লাখ ৯৫ হাজার ৬’শ ৭৫ টাকা ক্ষতি সাধন করে আত্মসাত করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here