সমাজসেবা অফিসারের উপর হামলার প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

0
23

জাহিদুর রহমান তারেক,ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা সমাজসেবা অফিসার আখলাকুর রহমানের উপর হামলার প্রতিবাদে ও সুষ্ঠু বিচারের দাবিতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। মঙ্গলবার সকালে শহরের চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ডে এ কর্মসূচীর আয়োজন করে জেলা সমাজসেবা অফিসের কর্মকর্তা-কর্মচারীরা।

এতে জেলা সমাজ কার্যালয়ের সহকারী জাহিদুল আলম, সদর উপজেলা সমাজ অফিসার মমিনুর রহমান, শহর সমাজ সেবা অফিসার মোহাম্মদ হোসেন খান, জেলা অফিসের সমাজ সেবা অফিসার (রেজিষ্ট্রেশন) সুমনা শারমিন, সরকারি সরকারি শিশু পরিবার (বালিকা) উপ-তত্বাবধায়ক শান্তা শ্যামলী মনিষাসহ সরকারী কর্মকর্তা, রাজনৈতিক নেতাসহ এলাকাবাসী অংশগ্রহণ করেন। এসময় বক্তারা সমাজসেবা অফিসার আখলাকুর রহমানের উপর হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন।

উল্লেখ্য, গত ৩ জুন বিকেলে উপজেলা হাজী গুলশান আরা শিশু সদন ও এতিম খানায় ১০১ জন ভূয়া এতিমের নামে সরকারী অর্থের বিল দিতে অস্বীকৃতি জানালে এতিম খানার সভাপতি ও তার লোকজন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আখলাকুর রহমানকে তার নিজ অফিস কক্ষে পিটিয়ে গুরুতর জখম করে। এ সময় হামলাকারীরা তার অফিস কক্ষ ভাঙচুর চালায়।

পরে এই হামলার ঘটনায় আহত সমাজসেবা কর্মকর্তা আখলাকুর রহমান বাদী হয়ে এতিমখানার সভাপতি ও শিক্ষকসহ পাঁচজনের বিরুদ্ধে ওইদিন রাতেই মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত দাউদখালী ইউনিয়নের বড়হারজী গ্রামের হাজী গুলশান আরা শিশু সদনের সভাপতি আবদুল গফ্ফার (৬০) ও এতিম খানার শিক্ষক মাওলানা মোস্তফা মাহামুদ (৫০) কে ঘটনাস্থল হতে গ্রেপ্তার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here