ডামুড্যায় সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী’র ইফতার মাহফিলে জনতার ঢল

0
62

শরীয়তপুর-৩ (ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি, সত্যানুসন্ধানী বাহাদুর বেপারী’র উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে জনতার ঢল নামে। বুধবার শরীয়তপুরের ডামুড্যা উপজেলা সদরের তাঁর জননৈতিক কার্যালয় সংলগ্ন ধানহাটা মাঠে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এসময় জনতার সমাগম এতই হয় যে, অনুষ্ঠানের পাশ্ববর্তী মসজিদেও ইফতারের আয়োজন করেন তিনি। এতে প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার। এতে অংশগহণ করেন, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও গোসাইরহাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী, সাংগঠনিক সম্পাদক ও ধানকাঠির ইউপি চেয়ারম্যান আবদুর রাজ্জাক পিন্টু, সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম, উপদেষ্টা খলিলুর রহমান হাঐকর, সাংস্কৃতিক সম্পাদক ও ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম রাড়ী, সদস্য ও জেলা পরিষদের সদস্য জাকির হোসেন দুলাল, ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমির হোসেন সরদার, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ভিপি ইসাহাক মিয়া, সাংগঠনিক সম্পাদক ও শিধলকুড়া ইউপি চেয়ারম্যান জানে আলম খোকন মাদবর,


সহ-প্রচার সম্পাদক দিলীপ সিকদার, ডামুড্যা উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ভিপি বোরহান উদ্দিন মাদবর, সিড্যা ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আলাউদ্দীন আমিন, দারুল আমান ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মোক্তার হোসেন খান, নারায়নপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীগ নেতা নাজিম উদ্দিন তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাসুদ পারভেজ, ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ-সভাপতি সরদার মোহাম্মদ রাসেল, সাবেক ছাত্রনেতা মনসুর আজাদ হান্নান, আসাদুজ্জামান আদিল, জাকির হোসে সুমন প্রমূখ।

ইফতার মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করে এবং দেশ-জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এদিকে সুশৃঙ্খলভাবে ইফতার মাহফিল পরিচালিত হওয়ায় এর সঙ্গে জড়িত সংশ্লিষ্ট সকলেই সন্তোষ প্রকাশ করেছেন।

এ সময় বাহাদুর বেপারী বলেছেন, উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। কাজেই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন।

তিনি আরও বলেন, একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে নানামুখী ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তৃণমূল ঐক্যবদ্ধ থাকলে আমাদের বিজয় হবেই ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here