শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্বের মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত হয়েছে- এনামুল হক শামীম

0
69

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ মহাকাশ জয় করে, সমুদ্রসীমা জয় করে, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হয়, অর্থনৈতিক মুক্তি পায়।

উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। কাজেই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। মঙ্গলবার ও বুধবার দুইদিন ব্যাপী শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে বেগম আশ্রাফুনেচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে দুস্তদের মাঝে শাড়ী-লুঙ্গি বিতরণ এবং সখিপুর ইউনিয়ন ও আরশিনগর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তাঁর সঙ্গে ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সিকদার, সদস্য আবুল হাসেম দেওয়ান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জহির সিকদার, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল হক মাল, জেলা পরিষদের সদস্য আলমগীর হোসেন, মিজানুর রহমান আলম, আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম শান্তু, আদিল মুন্সী, খালেক খালাসী, নড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহদাত হোসেন রিয়াদ, সাধারন সম্পাদক মফিজুর রহমান হিরু প্রমূখ।

তিনি আরও বলেন, একাদশ সংসদ নির্বাচন সামনে রেখে নানামুখী ষড়যন্ত্র চলছে। আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তৃণমূল ঐক্যবদ্ধ থাকলে আমাদের বিজয় হবেই ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here