কক্সবাজারবাসীকে নারীনেত্রী জন্নাতুল বকেয়া রেখার পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন

0
45

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে কক্সবাজার বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, কক্সবাজারের সংরক্ষিত নারী আসনের এমপি পদে মনোনয়ন প্রত্যাশী, কক্সবাজারের চকরিয়া উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক, চকরিয়া উপজেলা জাতীয় মানবাধিকার কনভেনশনের সভাপতি, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কক্সবাজার ইউনিটের আজীবন সদস্য, বিশিষ্ট সমাজ সেবিকা, শিক্ষানুরাগী, জনতার নয়নের মনি, কর্মী বান্ধব, দুঃখি মানুষের আশ্রয় স্থল, রাজনৈতিক ব্যক্তিত্ব ও নারীনেত্রী জন্নাতুল বকেয়া রেখা।

এসময় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

দলীয় ও স্থানীয় সূত্রমতে, জন্নাতুল বকেয়া রেখা সুখে-দুখে জনতার পাশে থাকা এবং দলের দুঃসময়ে দলের পক্ষে দলীয় সকল কর্মকান্ডে ও আন্দোলনে অন্যতম সাহসী ভূমিকা পালনকারী নারীনেত্রী। যিনি বিভিন্ন ইতিবাচক কর্মকান্ড আর বিচক্ষণ নেতৃত্বগুণে তিনি ইতিমধ্যে এই কক্সবাজার বাসীর আস্থা ও ভালোবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন। তিনি এলাকায় নানান কর্মকান্ডে আত্মনিয়োগ করছেন। দলীয় কর্মসূচির পাশা-পাশি সামাজিক ও সেবামূলক কর্মকান্ডে তাকে সক্রিয়ভাবে যোগ দিতে দেখা গেছে।

এলাকার সাধারণ মানুষের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। এলাকার জনগণও তাকে সাদরে গ্রহণ করছেন। তিনি দলীয় সকল কর্মকান্ডে শতভাগ ত্যাগ স্বীকার করে অংশগ্রহণ করেছেন। দলীয় সকল ক্ষেত্রে তিনি অগ্রণী ভূমিকা পালনকারী একজন পরিক্ষিত তৃর্ণমূলের নিবেদিত কর্মী হিসেবে কাজ করে চলেছেন। তাই নারীনেত্রী জন্নাতুল বকেয়া রেখা’কে কক্সবাজারের সংরক্ষিত মহিলা আসনের এমপি পদে মনোনয়ন দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাদের দাবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here