হাজী আলেয়া পারভীন রনজু’র পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা

0
50

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সংরক্ষিত ৯ (২৪, ২৫, ২৯) নং ওয়ার্ড বাসী এবং ঢাকা-৭ (লালবাগ-চকবাজার) আসনের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, ঢাকা-৭ (লালবাগ-চকবাজার) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সংরক্ষিত -৯ (২৪, ২৫, ২৯) নং ওয়ার্ডের সফল কাউন্সিলর, বারবার (৩বার) নির্বাচিত কাউন্সিলর, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি, বিশিষ্ট সমাজ সেবিকা, শিক্ষানুরাগী, লক্ষ লক্ষ জনতার নয়নের মনি, কর্মী বান্ধব, দুঃখি মানুষের আশ্রয় স্থল, রাজনৈতিক ব্যক্তিত্ব ও নারীনেত্রী হাজী আলেয়া পারভীন রনজু।

এসময় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

তিনি আরও বলেছেন, জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে। তাই উন্নয়ন, অগ্রগতির ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here