সাটুরিয়ায় আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
255

নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ ঃ শুক্রবার (৮ই জুন) মানিকগঞ্জের সাটুরিয়ার ৭টি ইউনিয়নে একযোগে আলাদাভাবে স্থানীয় আওয়ালীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ছিলেন স্থানীয় সাংসদ ও স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক।

১নং বরাইদ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুন-অর-রশিদ জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেকের জন্য দোয়ার আয়োজন করা হয় ইফতার মাহফিলে। এছাড়াও প্রত্যেক ইউনিয়ন বাসীর জন্য দোয়া করা হয়। তিনি আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চান।


এসময় উপস্থিত ছিলেন, বালিয়াটি ইউনিয়নের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমিন, সাটুরিয়া ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন পিন্টু, দরগ্রাম ইউপি চেয়ারম্যান মো. আলাউদ্দিন, দিঘুলীয়া ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমান, ধানকোড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মো. আনোয়ার হোসেন খাঁন জ্যোতি, সহ সভপতি আব্দুল ওয়াদুদ বাবু, সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন, যুগ্ম সম্পাদক গোলাম হোসেন, ছাত্রলীগ, যুবলীগসহ বিভিন্ন নেতৃবৃন্দ অনুষ্ঠানে অংশ নেয়।