বগুড়ার শিবগঞ্জের আটমূল ইউনিয়নে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

0
47

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় সভাপতি, জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক, বগুড়া জেলা বিএনপি’র উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি বলেছেন, আমরা ঈদের আনন্দের সাথে সাথে দেশমাতার জন্য দোয়া করবো। দেশমাতাকে ছাড়া আমরা কতটা বেদনাদায়ক অবস্থায় আছি তা বিএনপির কর্মীরাই বুঝে।

আমাদের প্রাণপ্রিয় দেশমাতা, বিএনপি চেয়ারপার্সন, সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’কে বর্তমান সরকার চক্রান্ত করে দীর্ঘদিন যাবৎ বন্দী করে রেখেছে। জামিন হওয়ার পরও আবার অন্য মামলা দিয়ে এই রোজার মাসেও জেলে কষ্ট দিচ্ছে। আমরা বিএনপি’র কর্মীরা আজ এতিমের মতো দেশমাতাকে ছাড়া অনেক কষ্টে দিন পার করে চলছি। তাই দেশমাতাকে ছাড়া পথচলা কতটা বেদনাদায়ক ও কষ্ট তা কেবল বিএনপির কর্মীরাই বুঝবে, অন্য কেউ নয়। আমরা এ থেকে মুক্তি চাই।

বিএনপি’র প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৩৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে শনিবার বগুড়া-২ (শিবগঞ্জ) নির্বাচনী এলাকার আটমুল ইউনিয়ন জাতীয়তাবাদী সমবায় দলের আয়োজনে আলোচনা সভা ও দুস্থদের সাঝে ঈদ সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপি নেতা আলহাজ্ব রইস উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলঅ সমবায় দলের সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম, আটমুল ইউনিয়ন সহ-সভাপতি আনারুল হক, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ। আলোচনা সভা শেষে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া তিনও তিনি বুড়ীগঞ্জ, কওচক, দেউলি ইউনিয় সহ বিভিন্ন ইউমিয়নে ঈদ সামগ্রী বিতরন করেন।

এছাড়াও তিনি (অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি) বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র অবিলম্বে সকল মামলা প্রত্যাহার ও মুক্তি দাবি করেন। আর বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মামলা প্রত্যাহার দাবি করেন। এছাড়াও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থ্যতা সহ দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here