চেনা বিপাশা এবার অচেনা রূপে !

0
127

হট আইটেম গার্ল বিপাশা কবির । তাঁর একটি ঠুমকায় কাত ওপার বাংলার হাজারও পুরুষ। তবে এবার আইটেম নম্বর নয়! নায়িকা হিসাবে ঢালিউডে এন্ট্রি নিচ্ছেন লাক্স সুন্দরী বিপাশা কবির। গতানুগতিক বাণিজ্যিক ঘরাণার চলচ্চিত্রের গ্ল্যামারগার্ল ইমেজের বাইরে এসে, এবার চরিত্রনির্ভর কাজ করতে চান তিনি। আর বিপাশে এই সুযোগ করে দিলেন চলচ্চিত্র নির্মাতা রাশিদ পলাশ। সিনেমার নাম ‘পদ্মাপুরাণ’। যেখানে চেনা বিপাশাকে দেখা যাবে অচেনা রূপে।

রায়হান শশীর চিত্রনাট্যে চলচ্চিত্রটি নির্মাণ করছেন রাশিদ পলাশ। পদ্মানদীর বিবর্তন গল্পের মূল বিষয়বস্তু। যেখানে একজন ড্রাগ ডিলারের চরিত্রে কাজ করবে বিপাশা। রাশিদ পলাশ বলেন, “বিপাশার একটা কমার্শিয়াল লুক দর্শকের মাথায় আছে। আমরা সেটা ভাঙতে চাইছি। একজন ড্রাগ ডিলারের চরিত্রে কাজ করবে বিপাশা। বর্ডারের মানুষজনের জীবন ফুটে উঠবে সেখানে।”

আইটেম গার্ল থেকে অভিনয়ের অফার পেয়ে বেজায় খুশি বিপাশা। এমনকি নিজেকে নতুন করে দেখতে উদগ্রীব সুন্দরী নিজেও। বিপাশার কথায়, “আমি নিজেকে ভাঙতে চাই। আইটেম গান, কমার্শিয়াল ছবি করতে গিয়ে অভিনয়ের সত্যিকারের স্বাদটা আসলে পাচ্ছিলাম না। এবার তাই গল্পনির্ভর চলচ্চিত্রের দিকে মনোযোগি হয়েছি আমি। চরিত্র নির্ভর কাজ করতে চাই। ‘পদ্মাপুরাণ’-আমার চরিত্রটি মাদকব্যাবসায়ী নারীর চরিত্র। আশা করছি দর্শক নতুনরূপে আমাকে গ্রহণ করবেন।”

বিপাশা ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করছেন চম্পা ও শম্পা রেজা। রয়েছেন অভিনেত্রী সাদিয়া মাহিরও। এছাড়াও কায়েস চৌধুরী, তরুণ খলঅভিনেতা শিমুল খানকেও দেখা যাবে দু’টি অন্যরকম চরিত্রে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here