পদ্মায় স্পীডবোর্ট দূর্ঘটনায় শরীযতপুর পৌর মেয়রসহ আহত- ৫

0
148

শরীয়তপুর প্রতিনিধি ঃ পদ্মা নদীতে স্পিডবোর্ট দূর্ঘটনায় শরীয়তপুর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল সহ ৫ জন আহত হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে পদ্মা নদীর মঙ্গল মাঝির ঘাট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় আহত রফিকুল ইসলাম কোতোয়ালকে ঢাকার শ্যামলী পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের স্থানীয় ভাবে চিকিৎসা প্রদান করা হয়েছে।

জাজিরা থানা ও স্থানীয় সূত্রে জানাগেছে. আজ সোমবার সকালে শরীয়তপুর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল ঢাকা থেকে শরীয়তপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়ে সকাল ১০টার দিকে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে পৌছে। সেখান থেকে পদ্মা নদী পাড় হওয়ার জন্য একটি যাত্রিবাহী স্পীডবোর্টে চড়ে শরীয়তপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়।

স্পীডবোর্টটি পদ্মা নদীর মঙ্গলমাঝি ঘাট এলাকায় পৌছলে বালু উত্তোলনকারী (ড্রেজিং) জাহাজের সাথে ধাক্কা লাগে। এতে স্পীডবোর্টে থাকা যাত্রিদের মধ্য থেকে মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল সহ ৪/৫ যাত্রি আহত হয়। গুরুতর আহত রফিকুল ইসলাম কোতোয়ালকে স্থানীয় লোকজন উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে ভর্তি করে। অন্যান্য আহতদের পরিচয় পাওয়া যায়নি।

জাজিরা থানার ওসি এনামুল হক এনাম জানিয়েছে, আহত মেয়র রফিকুর ইসলাম কোতোয়ালকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। অন্যান্য আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here