প্রেমে পড়েছেন শাকিব!

0
318

‘কেন আজকাল সন্ধ্যে সকাল আসছে মনে শুধু তোমারি খেয়াল’ নিজের মনের কথা জাহির করছেন শাকিব। শুধু কিন্তু তাই! সঙ্গে জানিয়েছেন তাঁর, “বেহিসাবি স্বপ্নগুলো দিয়েছে উড়ান”। এমনকি ‘উড়েছে চোখের ঘুম’। নোয়াখালি মেয়ের প্রেমে পড়ে এমন দশা শাকিবের। যদিও রিলের পর্দায়। কিন্তু তাতেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। কারণ ইতিমধ্যে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইলা মাইয়া’ -এর মুক্তিপ্রাপ্ত গান ‘কেনো আজকাল’ দেখে ফেলেছে ৬ লাখের বেশি মানুষ। বরিউল ইসলাম জীবনের কথায় গানটি গেয়েছেন আকাশ।

ছবির কাহিনি অনুযায়ী, শাকিব খান চট্টগ্রামের ছেলে আর বুবলী নোয়াখালীর মেয়ে। পরিচালনা করবেন উত্তম আকাশ। ‘বসগিরি’ সিনেমায় প্রথম জুটিতে দেখা যায় বুবলী ও শাকিবকে। প্রথম থেকেই সুপারডুপার হিট এই জুটি। ‘শুটার’, ‘অহংকার’ ও ‘রংবাজ’ একের পর এক হিট ছবি দিয়েছে এই জুটি।


শাকিব খানের সঙ্গে আর আবারও স্ক্রিনস্পেস শেয়ার করতে পেরে দারুণ খুশি বুবলী। অভিনেত্রী বলেন, ‘ভীষণ ভালো লাগছে। শাকিব খান বড় মাপের একজন অভিনেতা। তার সঙ্গে বড় পর্দায় আসতে পেরে নিজেকে ভাগ্যবতী মনে করছি।’

বুবলী বাস্তবেই নোয়াখালীর মেয়ে। তার মা-বাবা দুজনই নোয়াখালীর বেগমগঞ্জের বাসিন্দা। এবার ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে সত্যি নোয়াখালির মেয়ে হচ্ছেন। তবে নোয়াখালীর মেয়ে হলেও নোয়াখালীর আঞ্চলিক ভাষায় তেমন অভিজ্ঞ নন বুবলী। নায়িকার কথায়, “তিনি কখনও নোয়াখালীর আঞ্চলিক ভাষায় কথা বলেননি। বাসায় মা-বাবা বলেন। তাদের কাছ থেকে রপ্ত করেছেন।”