শরীয়তপুরে ছাত্রলীগ নেতা এরশাদের সুনাম নষ্টের পায়তারার অভিযোগ

0
74

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুর সরকারি কলেজ ছাত্রলীগের সদস্য সচিব ও সদর উপজেলার ডোসমার ইউনিয়নের কোয়ারপুর ঢালী পরিবারে সদস্য আসাদুজ্জামান এরশাদ (ঢালী)’র সুনাম নষ্টের পায়তারার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় শরীয়তপুর সরকারি কলেজের সাধারন শিক্ষার্থী সহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা ক্ষোভ ও তীব্র নিন্দা জানিয়েছে। এদিকে এ ঘটনায় আসাদুজ্জামন এরশাদ যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছে।

জানাযায়, শরীয়তপুর সরকারি কলেজ ছাত্রলীগের সদস্য সচিব ও সদর উপজেলার ডোসমার ইউনিয়নের কোয়ারপুর ঢালী পরিবারে সদস্য আসাদুজ্জামান এরশাদ (ঢালী)’র সুনাম নষ্টের পায়তারার অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি সদর উপজেলার ডোসমার ইউনিয়নের কোয়ারপুর ঢালী পরিবারে সদস্য আসাদুজ্জামান এরশাদ (ঢালী)’র বাড়ি-ঘরে বাড়ি-ঘরে হামলা-ভাঙচুর করেছে প্রতিপক্ষরা। শুক্রবার উঠানে ধান রোদ দেওয়াকে কেন্দ্র করে ঢালী পরিবারের অন্য সদস্য আবুল কালাম ঢালীর স্ত্রী সুইটি বেগমের সাথে এরশাদের কথাকাটি হয়।

এ কথা কাটাকাটির জের ধরে শক্রবার রাতে আবুল কালাম ঢালী ও সনেট তাদের সহযোগী নিয়ে আসাদুজ্জামান এরশাদ (ঢালী)’র বাড়ি-ঘরে বাড়ি-ঘরে হামলা-ভাঙচুর করে। এতে বাড়ি-ঘরে ব্যাপক ক্ষয়ক্ষতি সহ ছাত্রলীগ নেতা এরশাদ ও তার খালাতো ভাই অভি আহত হয়। গুরুতর আহত অবস্থায় অভিকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং এরশাদকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় ছাত্রলীগ নেতা এরশাদ পালং থানায় একটি অভিযোগ করেছে। পরে ওই কুচক্রী মহল নানান মাধ্যমে এরশাদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে মামলা করে। এতে শরীয়তপুর সরকারি কলেজের সাধারন শিক্ষার্থী সহজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা ক্ষোভ ও তীব্র নিন্দা জানিয়েছে এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি করেছে। এদিকে এ ঘটনায় আসাদুজ্জামন এরশাদ যথাযথ কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছে।

এ ব্যাপারে শরীয়তপুর সরকারি কলেজের কয়েকজন শিক্ষার্থী বলেন, আসাদুজ্জামান এরশাদ শরীয়তপুর সরকারি কলেজের একজন ত্যাগী,. পরিশ্রমী, মেধাবী ও বারবার বিএনপি-জামাত কর্তৃক নির্যাতিত ছাত্রনেতা। সে সকল শিক্ষার্থীদের নায্য দাবির পক্ষ্যে সর্বদা থাকেন। তার বিরুদ্ধে কোন ষড়যন্ত্র আমরা মেনে নেব। তার বাড়িতে হামলা ও ভাঙচুরের তীব্র নিন্দা জানাচ্ছি এবং অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করারও দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে শরীয়তপুর সরকারি কলেজ ছাত্রলীগের সদস্য সচিব আসাদুজ্জামান এরশাদ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কাটাকাটির জের ধরে শক্রবার রাতে আবুল কালাম ঢালী ও সনেট তাদের সহযোগী নিয়ে আমার বাড়ি-ঘরে বাড়ি-ঘরে হামলা-ভাঙচুর করে। এতে বাড়ি-ঘরে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। এসময় আমিও আহত হই এবং আমার খালাতো ভাই অভি গুরুতর আহত হয়। তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ছাত্রলীগ নেতা এরশাদ পালং থানায় একটি অভিযোগ করেছি। আমি এর সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার দাবি করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here