নারায়ণগঞ্জ বন্দরে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

0
82

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দর থানা পুলিশ ফেন্সিডিল ও ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। পুলিশ গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৫ বোতল ফিন্সিডিল ও ৭০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। সোমবার রাতে বন্দর থানার দড়ি-সোনাকান্দা ও ধামগড় ইস্পাহানী বাজার এবং একরামপুর আকিজ সিমেন্টের সামনে থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা রুজু করেছে। জানা গেছে, সোমবার রাতে ধামগড় ফাঁড়ী পুলিশ ইস্পাহানী বাজারস্থ মাছুমের হোটেলের সামনে অভিযান চালিয়ে ১৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মালামত এলাকার তালেব আলী মিয়ার মাদক ব্যবসায়ী ছেলে ওমর ফারুক (৩৫)কে গ্রেপ্তার করে। অপর দিকে বন্দর ফাঁড়ী এএসআই বিরাজসহ সঙ্গীয় র্ফোস একই রাতে দড়ি-সোনাকান্দা কুদ্দুসের বাড়ীর সামনে অভিযান চালিয়ে ৫৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ফরাজিকান্দা লাহরবাড়ী এলাকার মৃত আবুল হোসেন মিয়ার ছেলে ইয়াবা স¤্রাট সাগর (৪০)কে গ্রেপ্তার করে।

এ ছাড়াও একই রাতে বন্দর ফাঁড়ী এএসআই সোহেল রানাসহ সঙ্গীয় র্ফোস একরামপুর আকিজ সিমেন্ট ফ্যাক্টরী সামনে অভিযান চালিয়ে ৫ বোতল ফেন্সিডিলসহ পুরান বন্দর চৌধূরীবাড়ী এলাকার আব্দুল মালেক মিয়ার ছেলে ফেন্সিডিল ব্যবসায়ী টিটু (৩০)কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ৩ মাদক ব্যবসায়ীকে পৃথক মাদক মামলায় মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here