নগ্ন ছবিতে হইচই ফেলে দিলেন সারা

0
216

নগ্ন ছবিতে হইচই ফেলে দিলেন সারা। একটি ইভেন্টে অংশগ্রহণ করার জন্য বোন আয়রা খানের সঙ্গে শ্রীলঙ্কায় রয়েছেন সারা। চুটিয়ে মজা করছেন দু’বোন। আর সেসব মুহূর্ত আপলোড করছেন সোশ্যাল মিডিয়ায়। এসবের মাঝে হঠাৎ আয়রা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট হয়। যেখানে নগ্ন অবস্থায় দেখা যায় দুই বোনকে। চোখের নিমেশে তা ভাইরাল হয়ে পড়ে। তবে কিছু সময় পর অবশ্য আয়রা সে ভিডিও ডিলিট করে দেন।

আসলে গোটা ব্যাপারটাই নাকি ঘটেছে দুই বোনের অজান্তে। তাঁরা নাকি প্কেউই বুঝতে পারেননি ব্যক্তিগত মুহূর্ত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাই ব্যাপারটা জানান সঙ্গে সঙ্গে তাঁরা ভিডিওটি ডিলিট করে দেন। তবে তত ক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। ওয়েব অডিয়েন্সের একটা অংশ ওই ভিডিও থেকে সারার নগ্ন ছবির স্ক্রিনশটও নিয়ে নেন।

গোটা ঘটনার পর নায়িকার বক্তব্য, “কী হয়েছে আমি জানি না। সব কিছু গন্ডগোল হয়েছে। আমার বোন মজা করে একটা ভিডিও তুলেছিল। ভুল করে আপলোড হওয়ার পর ও ডিলিটও করে দেয়। ও একটু মদ খেয়েছিল। আমরা একটু মজাও করছিলাম। আমি শুধু বলতে চাই, পৃথিবী যে ভাবে এগিয়ে যাচ্ছে মাঝেমধ্যে প্রযুক্তিগত সমস্যা হতে পারে। আমাদের সকলেরই সতর্ক হওয়া উচিত।”

অভিনেত্রীর এই কথায় শুরু হয়েছে নানান সমালোচনা। অনেকে প্রশ্ন করছেন মদ্যপ অবস্থায় ব্যক্তিগত মুহূর্ত নিয়ে আয়রা এত অসাবধান কী ভাবে হলেন? নাকি জনপ্রিয়তা পাওয়ার এ এক অন্য মাধ্যম, প্রশ্ন উঠছে তা নিয়েও। কারন আজকাল শরীর দেখিয়ে লাইমলাইটে চলে আসছেন অভিনেত্রীকে। কাজ না থাকলেও খবরের শিরোনাম জুড়ে থাকছেন তাঁরা।