ট্রাম্পের আইনজীবী রুডি জুলিয়ানির (৭৪) বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ স্ত্রী নাথানের !

0
26

মিথ্যা বলা, প্রতারণার আশ্রয় নেওয়া, বিবাহবহির্ভূত প্রেম, যৌন হয়রানি, বিবাহবহির্ভূতভাবে অন্য এক বিবাহিত নারীর সঙ্গে প্রেমের অভিযোগ এনে প্রধান আইনজীবী রুডি জুলিয়ানির (৭৪) বিরুদ্ধে বিচ্ছেদের আবেদন করেছেন তার স্ত্রী। তিনি রুডি জুলিয়ানিকে মিথ্যাবাদি প্রতারক হিসেবে আখ্যায়িত করেছেন ।

রুডি জুলিয়ানির পরকিয়ার তথ্য ফাঁস হয় ১২ জুন মঙ্গলবার। নিউ ইয়র্ক পোস্টের ফাঁস করা খবরে জানা গেছে, স্ত্রী জুডিথ নাথানকে (৫৩) রেখে নিউ হ্যাম্পশায়ারের একটি হাসপাতালের কর্মকর্তা মারিয়া রোসা রায়ানের সঙ্গে পরকীয়ায় লিপ্ত আছেন রুডি।

কয়েকদিন আগে মারিয়ার সঙ্গে ডিনার ও মুভি থিয়েটারে যেতে দেখা গেছে রুডিকে। কিন্তু জুলিয়ানি এ পরকীয়ার কথা অস্বীকার করেছেন। তিনি দাবি করেছেন, মারিয়ার সঙ্গে যেদিন তাকে মুভি দেখতে দেখা গেছে, তার পাঁচদিন আগেই তার স্ত্রী বিচ্ছেদের আবেদন করেছেন।

রুডির এ দাবিকে মিথ্যা উল্লেখ করে পাল্টা বক্তব্য দিয়েছেন নাথান। এক বিবৃতিতে নাথান বলেন ‘আমার স্বামী পরকীয়ার কথা অস্বীকার করে মিথ্যাচার করেছেন। এমনকি ওই বিবাহিত নারীর সঙ্গে মুভি দেখতে যাওয়ার আগেই আমাদের বিচ্ছেদ হয়ে গেছে বলে যে দাবি তিনি করেছেন, সেটিও মিথ্যাচার।’ নিউ ইয়র্ক পোস্টের খবরে বলা হয়েছে গত ৪ এপ্রিল রুডির সঙ্গে বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন নাথান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here