লেখক মনিরুল ইসলাম রয়েলের ঈদ শুভেচ্ছা

0
60

স্টাফ রিপোর্টার : ‘মনিরুল ইসলাম(রয়েল)’বাংলাদেশের একজন জনপ্রিয় তরুণ লেখক যাঁর লেখা বিভিন্ন বই দেশের সীমানা পেরিয়ে বিদেশে এক ব্যাপক পাঠকপ্রিয়তা সৃষ্টি করেছে এবং পরপর দেশের শ্রেষ্ঠতম স্হানে আসীন হয়েছেন ।তিনি একাধারে লেখক,কবি সাহিত্যিক, সাংবাদিক, মানবাধিকার কর্মী ও কলামিস্ট। বাংলা একাডেমিতে তিনি স্হান পেয়েছেন এক ব্যাপক জনপ্রিয়তা এবং অর্জন করেছেন খ্যাতির ভান্ডার।

বার বার তিনি পেয়েছেন সম্মাননা পদক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে সম্মাননা শুভেচ্ছা’। তাঁর লেখা “ রয়েল এন্টিবায়োটিক, রয়েল’স ডিজিটাল গ্রামার,রয়েল’স ডিজিটাল ভ্যকেবুলারি,রয়েল’স ম্যাজিক মেথড,টেনস দিয়ে ইংলিশের পোস্টমর্টেম, প্রিপজিশন ইকুয়াল পোস্টমর্টেম” বইগুলিসহ বিভিন্ন কাব্যগ্রন্থ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।দেশের কোটি পাঠকের মনে তিনি অনায়সে পেয়েছেন অনেক অনেক ভালোবাসা ও উৎসাহ যেটি তাঁকে লেখালেখি জীবনে এনে দিয়েছে সুদৃঢ় মনোবল। তিনি কোটি মানুষের হৃদয়ে একজন লেখক,কবি-সাহিত্যক, সংবাদকর্মী, মানবাধিকার কর্মীও অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর হিসেবে ব্যাপক পরিচিত।

এবারের পবিত্র ঈদ-উল-ফিতরে তিনি দেশবাসীসহ প্রবাসীদের জানায় পবিত্র ‘ঈদের শুভেচ্ছা’। ‘ঈদের অনাবিল অানন্দে ভরে উঠুক প্রতিটি হৃদয়ে সুখ ও শান্তি’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here