শরীয়তপুরে ফ্রেন্ডস পালং এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

0
73

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরে ফ্রেন্ডস পালং নামক অরাজনৈতিক সংগঠনের উদ্যোগে সমাজের কম সৌভাগ্যবানদের মাঝে ঈদ সামগ্রী (চাল, চিনি, গুড়াদুধ, সেমাই, ভোজ্যতেল, নুডল্স) বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল সারে ৫টায় শরীয়তপুর ক্লাবে শতাধিক কম সৌভাগ্যবানদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট রাজনীতিবীদ আলহাজ নুর মোহাম্মদ কোতোয়াল। বিশেষ অতিথি বিশিষ্ট শিক্ষাবীদ মাষ্টার জালাল উদ্দিন আহমেদ, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী, কাউন্সিলর মোতালেব ঢালী, এডভোকেট আজিজুর রহমান রোকন।

এসময় সংগঠনের সভাপতি নুরুজ্জামান সিপন, সাধারণ সম্পাদক আল আমি সোহাগ, প্রতিষ্ঠাতা সভাপতি ওয়াহেদুজ্জামান চাঁন, সাধারণ সম্পাদক ডা. নজরুল ইসলাম রিপন, সাবেক সভাপতি ডা. মনিরুল ইসলাম, ফেরদৌসী আক্তার, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট তরিকুল ইসলাম সোহাগ, ওলিউর রহমান রাজু, চলতি কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ.হান্নান সিকদার, কোষাদক্ষ সজল চন্দ্র রায়, সদস্য কাজী মোজাম্মেল হক মামুন, মহসীন রেজা রিপন প্রমূখ উপস্থিত ছিলেন।

কম সৌভাগ্যবানদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ শেষে উপস্থিত মেহমানদের নিয়ে মিলাদ, দোয়া ও ইফতারের আয়োজন করা হয় সংগঠনের পক্ষ থেকে। এ সময় সংগঠনের সভাপতি নুরুজ্জাম সিপন বলেন, ঈদের দিন আমরা সাধারণত পোলাও, সেমাই, নুডলস এর বাড়তি আয়োজন করে থাকি। যারা এ খাবারের আয়োজন করতে পারে না তারাও যেন এ খাবার থেকে বাদ না পরে। সে লক্ষ্যেই সংগঠনের পক্ষ থেকে কম সৌভাগ্যবানদের তালিকা করে প্রতি বছরের ন্যায় সাধারণ কিছু ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here