চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে স্বামীর হাতে স্ত্রী খুন ॥ স্বামী আটক

0
153

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নে দাম্পত্য কলহের জের ধরে স্বামী টুনু মিঞা (৪৮) এর হাতে স্ত্রী রুখসানা (৩৬) খুন হয়েছে। মঙ্গলবার ভোর ৫ টার দিকে উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের দাড়িপাতা গ্রামে এ ঘটনা ঘটে।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন জানান, গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের দাড়িপাতা গ্রামের টুনু মিঞার দাম্পত্য কলেহের জেরে আজ ভোর ৫ টার দিকে স্ত্রী রুখসানার গলায় ওড়না পেচিয়ে শ্বাঁস রোধ করে হত্যা করে। সকালে টুনু নিজে থানায় খবর দিতে আসলে তার কথাবার্তা রহস্যজনক দেখে তাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেই হত্যা করেছে বলে স্বীকার করে। পরে পুলিশ নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে মেয়ের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে। ওসি আরও জানান, টুনু মাদকাশক্ত এবং ঋণের দায়ে ভারাক্রান্ত। সে তার স্ত্রীকে বিভিন্ন সন্দেহ করতো। এ নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে দ্বন্দ্ব লেগেই থাকতো। তাদের ছেলে মেয়ে রয়েছে। ঋনের দায়ে টুনু মানষিকভাবে বিপর্যস্ত।

হয়তো এমনভাবেই স্বামী-স্ত্রীর কথাকাটাকাটির এক পর্যায়ের গলায় কাপড় পেঁচিয়ে স্ত্রী রুকসানাকে হত্যা করে। স্ত্রী হত্যাকারী টুকুকে আটক করা হয়েছে।