শিবগঞ্জে ৯ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা

0
53

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ জেলার শিবগঞ্জ থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৯ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমান আদালত। উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদকসেবন করার সময় তাদের আটক করা হয়। প্রত্যেককে বিভিন্ন মেয়াদে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান করে জেল হাজাতে পাঠানোর নির্দেশ দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. বরমান হোসেন।

শিবগঞ্জ থানার এস.আই আব্দুস সালাম জানান, সোমবার শিবগঞ্জ থানা পুলিশের দিনব্যাপী ও রাতে মাদক বিরোধী অভিযানে ৯ জন মাদকসেবীকে মাদকসেবনের দায়ে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, দূর্লভপুর ইউনিয়নের কালুপুর গ্রামের রফিকের ছেলে রুবেল (৩০), দাইপুকুরিয়া ইউনিয়নের কাশিয়াবাড়ী গ্রামের এরাজ উদ্দিনের ছেলে সজিব (২৩), শ্যামপুর ইউনিয়নের ভান্ডার গ্রামের মুক্তার আলীর ছেলে সোহেল রানা (২০), শিবগঞ্জ নতুন পাড়া গ্রামের আব্দুস কুদ্দুসের ছেলে অহিদ হাসান (২৩), ধাইনগর ইউনিয়নের গুপ্তমানিক গ্রামের মৃত ধুলু মন্ডলের ছেলে পাপেল (২০) ও মৃত আব্দুল মান্নানের ছেলে দিপু (২৪), মনাকষা ইউনিয়নের খড়িয়াল গ্রামের আব্দুল লতিফের ছেলে জাহাঙ্গীর (২২), চৌকা গ্রামের বেনজির আলীর ছেলে ফরহাদ (১৮) ও বিনোদপুর ইউনিয়নের চাঁদশিকারী গ্রামের মৃত ফয়েজ উদ্দীনের ছেলে মেরাজ (৩৫)।

এব্যাপারে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. মাহতাব জানান, মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী ও মাদকসেবী কাউকে ছাড় দেওয়া হবে না। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here