চির নিদ্রায় সাংবাদিক সৈয়দ সুমনের মাতা আনোয়ারা বেগম

0
150

হাফিজুল ইসলাম লস্কর : সাপ্তাহিক ইউনানী কন্ঠ’র সহ-নির্বাহী সম্পাদক ও জাতীয় অনলাইন হলিবিডি টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক সৈয়দ সুমনের ”মাতা” আনোয়ারা বেগম আজ বুধবার (২০ জুন”১৮) প্রথম প্রহর ১২-৫০ মিনিটে বার্ধক্যজনিত কারনে দীর্ঘদিন অসুস্থ থাকা অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী —- রাজিউন) মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৭০ বছর।

সাংবাদিক সুমনের মাতার মৃত্যুতে বাংলাদেশ রিপোটার্স ক্লাবের স্থায়ী সদস্য, বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম’র শিক্ষা ও গবেষনা সম্পাদক ও সাপ্তাহিক ইউনানী কন্ঠের নির্বাহী সম্পাদক হাফিজুল ইসলাম লস্কর গভীর শোক প্রকাশ করেন ও তাহার পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও এ মৃত্যু খবর ছড়িয়ে পড়লে হলিবিডি পরিবারে শোকের ছায়া নেমে আসে। সাংবাদিকেরা সুমনের মাতার রুহের মাগফিরাত কামনা করেন ও শোক বার্তা জানান। মৃত্যুকালে তিনি পাচঁ পুত্র ও চার কন্যা, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগৃহী রেখে গেছেন।

উল্লেখ্য, সাংবাদিক সুমনের মাতা আনোয়ারা বেগম দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন এবং নিয়মিত চিকিৎসা নিয়ে আসছিলেন ঢাকার একটি হাসপাতালে, কিন্তু পবিত্র ঈদ-উর ফিতরের কারনে বাড়ীতে তাকে নিয়ে আসা হয় এবং ২২জুন তাকে নিয়ে আবার ঢাকায় যাওয়ার কথা ছিল।

কিন্তু আজ হঠাৎ তার অসুস্থতা বেড়ে গেলে তাকে ফেঞ্চুগঞ্জ থেকে সিলেট হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। নর্থ-ইষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।