আরজেএফ’র চেয়ারম্যান জহিরুল ইসলামের মুলাদীর চরকালেখান গ্রামের বাড়ীতে চুরি !

0
173

স্টাফ রিপোর্টার: রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) চেয়ারম্যান ও দৈনিক ঘোষণা’র চীফ রিপোর্টার এস.এম জহিরুল ইসলামের বরিশালের মুলাদীর চরকালেখান গ্রামের বাড়ীতে চুরি’র ঘটনা ঘটেছে। ১৯ জুন ২০১৮ ইং তারিখ দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। এ ব্যাপারে মুলাদী থানায় জিডির প্রস্তুতি চলছে।

এব্যাপারে ভূক্তভোগী আরজেএফ’র চেয়ারম্যান এস.এম জহিরুল ইসলাম বলেন, ১৯ জুন দিবাগত রাতে আমাদের বরিশার জেলার মুলাদী উপজেলার চরকালেখান ইউনিয়নের গ্রামের বাড়ীতে চুরি’র ঘটনা ঘটেছে। এতে ঘরে থাকা ৫ টি মোবাইল সেট ও প্রায় নগদ ৩০ হাজার টাকা চুরি হয়। এঘটনা খুবই দুঃখজনক। এ ব্যাপারে মুলাদী থানায় জিডির প্রস্তুতি চলছে।

এদিকে, আরজেএফ’র চেয়ারম্যান এস.এম জহিরুল ইসলামের বরিশালে মুলাদীর চরকালেখান গ্রামের বাড়ীতে চুরি’র ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন, আরজেএফ’র প্রধান নির্বাচন কমিশনার ও উপদেষ্টা লায়ন মোঃ গনি মিয়া বাবুল, উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি, উপদেষ্টা ও শরীয়তপুর পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ কোতোয়াল, উপদেষ্টা ও পাবনা’র সুজানগর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আজমেরী সুলতানা পলি, স্থায়ী পরিষদের সদস্য ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক এ্যাড. মাসুদুর রহমান, মহাসচিব মোহাম্মদ মাহফুজুল হক, যুগ্ম মহাসচিব মোঃ আল-আমিন শাওন এলএল.বি, সাংগঠনিক সম্পাদক সেকান্দার আলম শেখ সহ চরকালেখান, মুলাদী, বরিশাল ও দেশ-বিদেশের বিভিন্ন স্থানের আরজেএফ’র নেতৃবৃন্দ এবং শুভাকাংখীগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here