জুলাই/ আগস্টে নিক-প্রিয়াঙ্কার ‘বাগদান’

0
118

বিটাউনের বহুল আলোচিত বিষয়ের মধ্যে অন্যতম প্রসঙ্গ নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার প্রেম। নিকের সঙ্গে বলিউড নায়িকা প্রিয়াঙ্কার প্রেমের গুঞ্জন সর্বত্র। এরই মধ্যে নিককে নিয়ে মুম্বাই হাজির হন প্রিয়াঙ্কা। পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করানোর পাশাপাশি পরিবারের সঙ্গে গোয়ায় ছুটি কাটাচ্ছেন দুজন। ভারতীয় সংবাদমাধ্যমে সম্প্রতি প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, শিগগিরই বাগদান করতে চলেছেন অসম এ প্রেমিক জুটি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা ও নিক তাদের সম্পর্কটাকে পরবর্তী পর্যায়ে নিয়ে যেতে উদ্যোগী হয়েছেন। ফিল্মফেয়ার সূত্রে খবর, প্রিয়াঙ্কা ও নিক জুলাই মাসের শেষ কিংবা আগস্টের শুরুর দিকে বাগদান সেরে ফেলার কথাও ভাবছেন। বাগদানের জন্য কথা এগোতেই প্রিয়াঙ্কা নিককে দেশে নিয়ে এসেছেন। প্রিয়াঙ্কা এবার আমেরিকা ফিরে নিকের সঙ্গে লস অ্যাঞ্জেলসে থাকবেন। নিজের জীবনের বাকি সিদ্ধান্ত নিকের কথা ভেবেই নিচ্ছেন প্রিয়াঙ্কা।

গতমাসে ২৫ বছর বয়সী নিকের পরিবারের এক বিয়ের অনুষ্ঠানে হাজির হন ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কা। এর আগে যুক্তরাষ্ট্রের বিভিন্ন জায়গায় দুজনকে অন্তরঙ্গ সময় কাটাতেও দেখা গেছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here