এবার মেসির অপেক্ষায় জুভেন্টাস!

0
83

প্রতিপক্ষের ডিফেন্ডারকে বোকা বানিয়ে রক্ষণচেরা পাস দিচ্ছেন মেসি। সেই পাস নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে কিছু বুঝতে না দিয়ে জোরাল শটে জাল খুঁজে নিচ্ছেন রোনালদো!

কিছুদিন আগেও এমন দৃশ্য কল্পনা করা রীতিমত অসম্ভব মনে হলেও ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাসে পাড়ি জমানোয় অনেককিছুই সম্ভব মনে হচ্ছে! লিওনেল মেসিকে ক্রিস্টিয়ানো রোনালদোর আক্রমণ সঙ্গী বানানোর বিষয়টিও তেমনি!

সিরি আ’র দলবদলের রেকর্ড ১০৫ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদ থেকে রোনালদোকে ডেরায় টেনেছে জুভেন্টাস। লক্ষ্য একটাই চ্যাম্পিয়ন্স লিগ জয়। সেই স্বপ্ন পূরণের জন্য রোনালদোর পরে মেসিতেই তাদের চোখ এমন ইঙ্গিত মিলল জুভেন্টাস ডিফেন্ডার সিরো ফেরেরার কণ্ঠে।

‘ক্রিস্টিয়ানো রোনালদোকে বেছে নিয়েছে জুভেন্টাস। ইতালিয়ান ফুটবলের জন্য যা দারুণ কিছু। এবার আমরা মেসির জন্য অপেক্ষায়। আমার কথাকে যেন কৌতুক মনে করবেন না কেউ।’

শুধু মেসিই নয়, ইতালিয়ান জায়ান্টদের পছন্দের তালিকায় যে রিয়ালকে টানা তিন চ্যাম্পিয়ন্স লিগ জেতানো কোচ জিনেদিন জিদানও আছেন সেটির ইঙ্গিতও মিলেছে সিরোর কণ্ঠে, ‘আমার মনে হয় জিদানের রিয়াল ছেড়ে যাওয়া আর অ্যাল্লেগ্রির(জুভেন্টাস কোচ) থেকে যাওয়া কিছু একটার ইঙ্গিত দেয়। দেখা যাকে সামনে কী হয়!’

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here