এ. আফরি সেলিনার ‘সাজনা’ (ভিডিওসহ)

0
64

দিল্লির মেয়ে আফরি সেলিনা। পর্দায় নিজেকে দেখবেন তাও কখনো ভাবেননি। কিন্তু আজ তিনি মিডিয়ায় পরিচিতি পেয়ে গেছেন মডেল ও অভিনেত্রী হিসেবে। এই মডেল ২০১১ সালে মিডিয়ায় যাত্রা শুরু করেন। মডেল হিসেবে যাত্রা শুরু করলেও একজন অভিনেত্রী আফরির জনপ্রিয়তাও অনেক।

তিনি কাজ করেছেন চলচ্চিত্রে, নাটক-টেলিছবিতে। আর মিউজিক ভিডিওতে আফরির উপস্থিতি বরাবরই বিনোদন দিয়েছে দর্শকদের। সেই ধারাবাহিকতায় নতুন একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। আশিকুর রহমানের গাওয়া ‘সাজনা’ নামের গানটির ভিডিও লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে শুক্রবার (১৩ জুলাই)। এখানে আফরি হাজির হয়েছেন ওয়েস্টার্ন লুক নিয়ে, আবেদনময়ী চরিত্রে।

কক্সবাজার ও টেকনাফ এর নানা মনোরম লোকেশনে চিত্রায়িত স্টারলাইন ফুড প্রোডাক্টস লি: নিবেদিত এই মিউজিক ভিডিওতে আফরির সঙ্গে অংশ নিয়েছেন গানের শিল্পী আশিকুর রহমান নিজেও। এটি নির্মাণ করেছেন মিনহাজ আল দ্বীন।

এই কাজটির প্রসঙ্গে তিনি বলেন, ‘গানটি বেশ চমৎকার। শ্রোতারা এটি পছন্দ করবেন। কণ্ঠশিল্পী আশিক ভাই আমার চলচ্চিত্রেও কাজ করছেন কম্পোজার হিসেবে। তার গান নিয়ে এই ভিডিওটি নির্মাণ করে একটি অভিজ্ঞতা সঞ্চয় করা হলো যা সিনেমার শুটিংয়ে কাজে লাগবে।

এফ এ প্রীতমের সুরে গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন।

গানটির ভিডিও :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here