আল্লাহর কাছে চাইলে সেটি পাওয়া যায় !

0
104

নারায়ণগঞ্জ বন্দর প্রতিনিধি: মন থেকে আল্লাহর কাছে চাইলে সেটি পাওয়া যায়, সেটি আমি নিজে প্রমান বলেন বন্দর চৌওড়াপাড়া এলাকার ক্ষুদে চা বিক্রেতা। তিনি আরো বলেন চার দোকানে একটি টিভি থাকলে চা বেচা কেনা বেশী হয় যার কারনে প্রতিদিন কিছু কিছু টাকা জমিয়ে টিভি কিনব ভাব ছিলাম। কিন্তু পরিবারের জন্য ফ্রিজের প্রয়োজন বলে আমাকে টিভি কিনতে দিলোনা আমার পরিবার।

আমার পরিবার আমার কাছ থেকে টাকা নিয়ে বন্দর পুলিশ ফাঁড়ির সামনে রাইসা ইলেকট্রনিক্স থেকে ফ্রিজ কিনে নিয়ে আসলো আর আমাকে বলে মারছেল ফ্রিজ নিয়ে এসেছি এর মধ্যে লটারি আছে তুমি দোয়া করো যেন একটা টিভি পাওয়া যায়। শুনে আল্লাহর কাছে আমার দেকানের জন্য একটা টিভি চাইলাম।

কিছু দিন পর আমার মোবাইল ফোনে কল দিয়ে বলে আমরা মারছেল কোম্পানী থেকে বলছি আপনি আমাদের লটারির মাধ্যমে একটা টিভি পেয়েছেন যে দোকান থেকে ফ্রিজ কিনে এনেছেন সেই দোকান থেকে টিভি নিয়ে আসবেন শুনে আমি অবাক, টিভি হাতে নেওয়ার সময় চার দোকানদার দেলোয়ার হোসেন দেলু আমাদেও জানান। গত সোমবার সকাল ১১টার সময় বন্দর পুলিশ ফাঁড়ি সংলগ্ন রাইসা ইলেকট্রনিক্স এন্ড ফার্ণিচার থেকে পুরষ্কৃত টিভি তুলে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন মারছেল ইলেকট্রনিক্স এর নারায়ণগঞ্জ জেলা ডিলার মো: আবুল হোসেন, রাইসা ইলেকট্রনিক্স এন্ড ফার্ণিচারের চেয়ারমেন ছাব্বির আহম্মেদ, সালাউদ্দিন, এস আই মোহম্মদ আলী, বাসার মিয়া, মাহবুব, শিমান্তসহ এলাকার ব্যক্তি বর্গ।