ঢাবিতে হামলার প্রতিবাদে রাবিতে মানববন্ধন

0
74

উজ্জ্বল হোসেন, রাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে মানব বন্ধন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা। সোমবার বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবনের সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করেন তারা।

বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী হুসাইন মিঠুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন মাস্টার্সের শিক্ষার্থী রাশেদ রিন্টু, চতুর্থ বর্ষের শিক্ষার্থী আহমেদ ফরিদ, মোল্লা মোহাম্মদ সাইদ, জয়শ্রী রানী সরকার, দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তানভীর আল-আজাদ ও প্রথম বর্ষের শিক্ষার্থী নয়ন কবির অন্তর।

এসময় তারা বলেন, গণতান্ত্রিক দেশে মানববন্ধনের মতো শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা চালানো হয়। শিক্ষক-শিক্ষার্থীদের মারধর করা হয়। আমাদের তো দেখছি বাক স্বাধীনতাই নেই। কয়েকদিন পরে চিন্তা করার স্বাধীনতাও থাকবে না। এভাবে দেশের সচেতন শিক্ষক-শিক্ষার্থীদের ওপর হামলা কোন শুভ লক্ষণ নয়। আমরা বলতে চাই অবিলম্বে ফাহমিদুল হক স্যারসহ সকল শিক্ষক-শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের যে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে তাদের চিহ্নিত করে বিচারের আওতায় আনা হোক।

মানববন্ধনে বিভাগের সকল বর্ষের প্রায় দেড়-শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here