শিগগিরই বাংলাদেশে আসছেন নার্গিস ফাখরি !

0
95

পাকিস্তানের বংশোদ্ভূত নার্গিস ফাখরি শিগগিরই বাংলাদেশে আসবেন বলে জানিয়েছেন । ১৪ জুলাই ফেসবুকে একটি লাইভ ভিডিওতে নার্গিস এ তথ্য জানান। ওই লাইভে নার্গিসকে একজন প্রশ্ন করেন, তিনি কি বাংলাদেশে আসতে চান? সেই প্রশ্নের উত্তরে নার্গিস বলেন, ‘আমি খুব শিগগিরই বাংলাদেশে আসব। শুধু আসবই না, কিছু চমকও দেখাব। তবে এখনই কিছু বলব না। চমকটা খুবই তাড়াতাড়ি দেখতে পাবেন।’


এদিকে কয়েকদিন ধরে সামজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ অভিনেত্রীর সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করতে দেখা যায় বাংলাদেশের সংগীতশিল্পী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসকে। রেস্তোরাঁয়, মাঠে, ঘাটে, পাহাড়ের পাদদেশে, প্রকৃতির মাঝে নানা স্টাইলে নার্গিস ফাখরি ও তাপস বেশ কিছু ছবি তুলেন। তাদের সঙ্গে থাকতে দেখা যায় তাপসের স্ত্রী ফারজানা মুন্নীকেও।


১৪ জুলাই তাপস এক লাইভ ভিডিওতে জানান, ছবিগুলো তারা তুরস্কে তুলেছেন। বর্তমানে নার্গিস ফাখরিকে সঙ্গে নিয়ে তাপস, তার স্ত্রী মুন্নী ও তাদের তাদের দল সেখানেই আছেন। নার্গিসকে নিয়ে একটি নতুন প্রজেক্ট করতে যাচ্ছেন বলে জানান এ সংগীত পরিচালক। তবে প্রজেক্টটি আসলে কীসের, সেটা তারা এখনই বলতে চান না। কারণ পুরো বিষয়টি আপাতত চমক হিসেবেই রাখতে চান নার্গিস ও তাপস।

কৌশিক হোসেন তাপস বর্তমানে বাংলাদেশের ‘গান বাংলা’ চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। চলতি বছরের ২১ এপ্রিল তাপস ভারতের মর্যাদাপূর্ণ সম্মাননা ‘দাদা সাহেব ফালকে এক্সলেন্সি অ্যাওয়ার্ড-২০১৮’ ও পেয়েছিলেন।