শিশু আরাফাতকে বাচাঁতে এগিয়ে আসুন

0
80

নিজস্ব প্রতিবেদেক, ঝিনাইদহঃ ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কী মানুষ পেতে পারে না ও বন্ধু।’ শিল্পী ভুপেন হাজারিকার অমর সেই গানের মহামূল্যবান লাইনগুলো আমাদের হৃদয় অন্যভাবে নাড়া দিয়ে যায়। ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার পারমথুরাপুর গ্রামের ইলেকট্রিক মিস্ত্রি কামাল হোসেনের ৫ বছরের ছেলে আরাফাত হোসেন। জীবন বাঁচাতে সমাজের সচেতন মানুষের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছে তার অসহায় পরিবার।

আরাফাত হোসেন পারমথুরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্র। সে দূরারোগ্য ব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত। ১ মাস আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ঝিনাইদহ সদর হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরিক্ষা করার পর রক্তে ক্যান্সার ধরা পড়ে। বর্তমানে শিশু আরাফাত ঢাকা মেডিকেল কলেজের ক্যান্সার বিভাগে ভর্তি রয়েছে। তার চিকিৎসার জন্য প্রয়োজন ১৫ লাখ টাকা। তার গরীব অসহায় পিতা সহায়-সম্বল বিক্রি করে চিকিৎসা করিয়েছেন। এখন টাকার অভাবে আর চিকিৎসা করাতে পারছেন না। বাবা-মায়ের পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব নয়। তাই তার চিকিৎসায় সহযোগিতা দেয়ার জন্য সব হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছে তার পরিবার।

চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন ০১৭১৮-৬১১৪৫০ (ব্যক্তিগত বিকাশ) মোবাইল নাম্বারে। আর সাহায্য দিন এই হিসাব নম্বরে : মো: কামাল হোসেন, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, ঝিনাইদহ শাখা, হিসাব নং-০১৯৭১২৪০০০০০৫৩৫।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here