চাঁপাইনবাবগঞ্জে কিউট ১ম বিভাগ হ্যান্ডবললীগের ফাইনাল ও পুরস্কার বিতরণী

0
83

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : কিউট ১ম বিভাগ হ্যান্ডবল লীগের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও মৌসুমী ইন্ডাষ্ট্রিজ লিঃ এর পৃষ্ঠপোষকতায় বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলায় অংশ নেয় পাওনিয়ার ক্রিকেট দল বনাম আলীনগর ক্লাব।

খেলা ৩১টি গোল করে পাওনিয়ার ক্রিকেট দল এবং ২৬টি গোল করে আলীনগর ক্লাব। খেলায় গোলে জয়লাভ করে চাম্পিয়ান হয় পাওনিয়ার ক্রিকেট দল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কিউট ১ম বিভাগ হ্যান্ডবল লীগের ফাইনাল খেলা উপভোগ করেন পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম।

উপস্থিত ছিলেন হ্যান্ডবল কমিটির সভাপতি শফিকুল আলম ভোতা, সম্পাদক আহসান হাবিব মিন্টু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান মাস্টার, সাধারণ সম্পাদক তোফিকুল ইসলাম তোফা, যুগ্ম সম্পাদক আজমল হোসেন ও মোস্তাফিজুর রহমান মুকুল, কোষাধ্যক্ষ বদিউজ্জামান বুধু, নির্বাহী সদস্য এম কোরাইশি মিলু, মশিউর রহমান মিঠু, আব্দুল হান্নান রাজু, হুমায়ন কবির লুকু, সাধারণ পরিষদের সদস্য সালামত হোসেন, জালাল উদ্দিনসহ ক্রীড়া মোদিরা। খেলা পরিচালনা করেন রাজশাহী থেকে আসা হ্যান্ডবল রেফারী মো. হাবিবুর রহমান ও মো. শামীম।

আরও উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সদর থানার অফিসার ইনচার্জ মো. মনজুর রহমান, ওসি(তদন্ত) মো. আতিকুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর এম কোরাইশীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এবছর জয়লাভের মধ্য দিয়ে পাওনিয়ার ক্রিকেট দল পর পর তিন বছর চ্যাম্পিয়ন হলো।

শেষে হ্যান্ডবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম ও অন্যান্য অতিথিগণ।

ফাইনাল খেলায় শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে পুরস্কার দেয়া হয় পাওনিয়ার ক্রিকেট দলের খেলোয়াড় সোহাগ হোসেন আরিফকে। চাঁপাইনবাবগঞ্জের রোজ মেডিক্যাল সেন্টারের পক্ষ থেকে শ্রেষ্ঠ খেলোয়াড়ের পুরস্কারটি দেয়া হয়। কিউট ১ম বিভাগ হ্যান্ডবললীগে মোট ১৬টি দল অংশ নেয়।