ঢাবি প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানীকে হত্যার হুমকি

0
61

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানীকে মোবাইলে অডিও বার্তা পাঠিয়ে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নিতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে, যার নম্বর ৯৭১।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সিনিয়র সিকিউরিটি অফিসার কামরুল হাসান জিডিটি করেন। জিডির আবেদনে বলা হয়, দুপুর ১২টা ১১ মিনিটে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন কুমার সাহার ব্যক্তিগত মোবাইলে একটি অডিও বার্তা পাঠানো হয়। যেখানে প্রক্টর অধ্যাপক অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী ও ঢাকা বিশ্ববিদ্যালয়কে নিয়ে গালিগালাজ করা হয় এবং প্রক্টরকে প্রাণনাশের হুমকি দেয়া হয়। এতে প্রক্টর ও সহকারী প্রক্টরদের নিরাপত্তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথা বলা হয়।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. গোলাম রব্বানী বাংলাদেশ জার্নালকে বলেন, সহকারী প্রক্টর লিটন কুমার সাহার ব্যক্তিগত মোবাইলে মেসেজের মাধ্যমে হত্যার হুমকি একটি সম্বলিত একটি অডিও বার্তা পাঠানো হয়। সেখানে অশ্রাব্য ভাষায় গালাগাল দেয়া হয়েছে। এ বিষয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ শাহবাগ থানায় জিডি করেছে। যে নাম্বার থেকে মেসেজ এসেছে সে নাম্বারের ৯ ডিজিটের সবগুলোই শূন্য বলে জানান তিনি।

এ বিষয়ে জানার জন্য শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসানকে ফোন দেয়া হলে কলটি রিসিভ হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here