চাঁপাইনবাবগঞ্জে পৃথক অভিযানে ৫৩০ গ্রাম হেরোইন উদ্ধার, আটক ১

0
47

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫৩০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীতে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ৫৩ বিজিবি ব্যাটালিয়ন। শুক্রবার সকালে সদর উপজেলার শংকরবাটী মুন্না পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী ওই এলাকার মো. শফিকুল মাস্টার এর ছেলে পল্লব (৪০)।

এস.আই মো. রাশিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম’র নির্দেশনায় এ.এস.আই মুরাদসহ সঙ্গীয় ফোর্স সদর উপজেলার শংকরবাটী মুন্না পাড়ায় অভিযান চালায়। এ সময় পল্লবকে ৩০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত পল্লবের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান এস.আই।

অপরদিকে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের  মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫’শ গ্রাম হেরোইন উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে সীমান্ত এলাকা হাকিমপুরে অভিযান চালিয়ে হেরোইনগুলো উদ্ধার করা হয়।

শুক্রবার সকালে ৫৩ বিজিবি’র অধিনায়ক সাজ্জাদ সরোয়ার পিএসসি’র পাঠানো এক প্রেসনোটে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ১৯ জুলাই আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে অত্র ব্যাটালিয়নের জেসিও-৬১৯৮ সুবেদার মোঃ নওশের আলীর নেতৃত্বে হাকিমপুর বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ৩৪/৬-এস হতে ৩ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হাকিমপুর নামক এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। উক্ত অভিযানের সময় একটি একটি পরিত্যাক্ত ঘরে ৫টি পলিপ্যাকে মোট ৫’শ গ্রাম ওজনের হেরোইন উদ্ধার করে। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ১০ লক্ষ টাকা। উদ্ধারকৃত হেরোইন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here