আমাদের এগিয়ে যাওয়া অনেকের সহ্য হচ্ছে না: স্বাস্থ্যমন্ত্রী

0
42

আমরা এগিয়ে যাচ্ছি। আর এই এগিয়ে যাওয়া অনেকেই সহ্য করতে পারছে না।  একাত্তরের খুনিদের বিচারের সময় আমরা অনেকের কথাই শুনিনি। অনেকেই অনেক মন্তব্য করেছিল, কিন্তু আমরা সঠিক বিচারের কাজ সম্পাদন করেছি বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আজ শুক্রবার রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে মহানগর সার্বজনীন পূজা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ১০ বছর ক্ষমতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে যে সমৃদ্ধি এনে দিয়েছেন তা বিশ্বের অন্য রাষ্ট্রনায়ক পারেননি। তবে কিছু সমস্যা থেকে গেছে। কারণ ১০ বছরেই জনগণের সব আশা পূরণ করা সম্ভব নয়।

এর আগে অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা এবং পায়রা ও বেলুন উড়িয়ে দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে উল্লেখ করে তিনি আরও বলেন, সারাবিশ্বে যেভাবে নির্বাচন হয়, সেভাবেই বাংলাদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। সম্প্রতি শেষ হওয়া বিশ্বকাপে মেসি-নেইমার গোল দিতে যথেষ্ট ব্যর্থতা দেখিয়েছে।

এ সময় বক্তারা ঢাকেশ্বরী মন্দিরের জমি ফেরতের দাবি জানিয়ে বলেন, মন্দিরের ২০ বিঘা জমির মধ্যে ১৪ বিঘা জমিই বেদখলে আছে। বাকি ৬ বিঘা জমিতে এই মন্দির স্থাপিত। আমরা আমাদের জমি ফেরত চাই। আমাদের এ ন্যায্য দাবির পক্ষে আগামী নির্বাচনের আগেই সরকারের সহযোগিতা ও হস্তক্ষেপ চাই।

এ বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আপনারা সঠিক রাস্তায় দাবি নিয়ে আসেন। এ সরকারের আমলেই আপনাদের দাবি পূরণ হবে বলে আশ্বাস দিচ্ছি।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here