৩০ জুলাই এর আগেই সুসংবাদ পেলেন সিসিক নির্বাচনে মেয়র প্রার্থী কামরান

0
83
হাফিজুল ইসলাম লস্কর, সিলেট প্রতিনিধি: ৩০ জুলাই মহেন্দ্রক্ষন সিসিক নির্বাচনের। আর তার আগেই সুসংবাদ পেলেন সিসিক নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান।
কি চমকে উঠলেন, নির্বাচনের আগেই কি কামরান বিজয়ের সুসংবাদ পেলেন। না আসলে তিনি নানা হয়েছেন। এটি তার জন্য বিজয়ের চেয়েও বড় সুসংবাদ। মাতা হয়েছেন কামরান কন্যা ফাতেমা ইয়াসমীন আয়শা।
শুক্রবার (২০জুলাই) সিলেট নগরীর সোবহানীঘাটস্থ ওয়েসিস হাসপাতালে সিসিক নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের মেয়ে ফাতেমা ইয়াসমীন আয়শার কোলজুড়ে জন্ম নিলো ফুটফুটে পুত্র সন্তান।
বদর উদ্দিন আহমদ কামরান এ সুসংবাদ পান নগরীর দরগাহ গেইট এলাকায় নির্বাচনী প্রচারকাজ চালানোর সময়। নাতী আগমনের খবর পেলেও নির্বাচনী প্রচারনার সিডিউল থাকায় তিনি তাৎক্ষনিক হাসপাতালে যেতে পারেননি।
দরগাহ এলাকায় গণসংযোগ শেষ করে তিনি বাগবাড়িতে যান। সেখানে গণসংযোগের পর জুম্মার নামাজ আদায় করেন দক্ষিণ সুরমার কায়েস্থরাইল জামে মসজিদে। নামাজ আদায় করে তিনি নাতীকে দেখতে ছুটে যান ওয়েসিস হাসপাতালে। সেখানে পৌঁছেই নাতীকে কোলে নিয়ে আদর করেন। একই সঙ্গে মেয়েরও খোজ খবর নেন।
#বাংলাটপনিউজ/আরিফ