বিদায়ী ইউএনওর সাথে দুর্ব্যবহার সহকারী প্রকৌশলীর

0
40

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর ইউএনও অফিসের কর্মচারীদের ক্লাব বরাদ্দ দেওয়ায় বিদায়ী ইএনও কামরুল ইসলামের সাথে দুর্ব্যবহার ও তর্ক বিতর্কে লিপ্ত হয়েছেন মহেশপুর উপজেলা প্রকৌশল অফিসের সহকারী প্রকৌশলী সেলিম চৌধুরী।

এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার ইউএনও অফিসের কর্মচারীদের রোষানালে পড়েন তিনি। এক পর্যায়ে কর্মচারীরা ধাওয়া দিয়ে তাকে একটি রুমে আবদ্ধ করেন। বিষয়টি নিয়ে মহেশপুরে টক অব দি টাউনে পরিণত হয়েছে।

অন্যদিকে ইউএনওর সাথে একজন সহকারী প্রকৌশলীর বাক বিতন্ডা সাধারণ কর্মচারীরা মেনে নিতে পারছে না।

মহেশপুরের বিদায়ী ইএনও কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বৃহস্পতিবার উপজেলা পরিষদের একটি রুম বরাদ্দ দিয়ে কর্মচারীদের ক্লাব উদ্বোধন করি। কিন্তু বিষয়টি মেনে নিতে পারেনি সহকারী প্রকৌশলী সেলিম চৌধুরী। এ নিয়ে তিনি আমার সাথে খারাপ ব্যবহার করেন। কর্মচারীদের সামনে আমার অপমান সুচক কথা বলেন। এতে কর্মচারীরা প্রতিবদ করেন।

কর্মচারী ক্লাবের সভাপতি মতিয়ার রহমান বলেন, ইউএনও স্যার আমাদের ঘর দিয়েছেন, কিন্তু সে ঘরের বরাদ্দ বাতিল করার চেষ্টা করেন সহকারী প্রকৌশলী সেলিম চৌধুরী। এ নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে।

অভিযোগ উঠেছে উপজেলা প্রকৌশলীর পদে সহকারী প্রকৌশলী সেলিম চৌধুরী চার বছর ধরে কর্মরত। তিনি ক্ষমতার দাপট দেখিয়ে পুর্নাঙ্গ কোন উপজেলা প্রকৌশলীকে আসতে দেয় না। ফলে রাজনৈতিক নেতা ও ঠিকাদারদের কব্জা করে একচেটিয়া ভাবে ঘুষ বানিজ্যে লিপ্ত হন বলে ইউনও অফিসের কর্মচারীরা অভিযোগ করেন।

বিষয়টি নিয়ে সহকারী প্রকৌশলী সেলিম চৌধুরীর বক্তব্য জানতে তার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেন নি।

#বাংলাটপনিউজ/আরিফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here