বিপুল পরিমান প্যাথেড্রিন ইনজেকশনসহ মাদক সম্রাজ্ঞী আটক !

0
111

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ॥ চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান নেশা জাতীয় ইনজেকশন প্যাথেড্রিনসহ এক মহিলাকে আটক করেছে সদর থানা পুলিশ। মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সোয়া ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পোলাডাঙ্গা মহল্লা থেকে ৯’শ ৪০ পিস প্যাথেড্রিন সহ মহিলাকে আটক করা হয়।

আটক মহিলা মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পোলাডাঙ্গা মহল্লার মো. লিটন আলীর স্ত্রী হাসিনা বেগম (২৮)। সদর থানার এস.আই মশিউর রহমান জানান, শুক্রবার দিবাগত রাত সোয়া ৯টার দিকে ৯৪০ পিস প্যাথেড্রিন ইনজেকশনসহ একজন মহিলাকে আটক করে সদর থানা পুলিশ। আটক মহিলা সদর উপজেলার পোলাডাংগা এলাকার মোঃ লিটন আলীর স্ত্রী হাসিনা বেগম (২৮)।

মোবাইল-১ রাত্রীকলাীন ডিউটি কালীন গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার সদর সার্কেল মোঃ ইকবাল হোসাইনের নির্দেশনায়, ওসি (অপারেশন) মোঃ ইদ্রিশ আলীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শুক্রবার দিবাগত রাত ৯-১৫ ঘটিকায় হাসিনার বাড়ি তল্লাশী করে খাটের নিচে থাকা একটি প্লাস্টিকের পাত্রে ৯৪০ পিস ভারতীয় প্যাথেড্রিন ইনজেকশান উদ্ধার করে মাদক সম্রাজ্ঞী হাসিনাকে গ্রেফতার করা হয়। হাসিনাকে আসামী করে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।